দুই ভাইয়ের লা’শ বাড়ির পাশে জলাশয়ে মিলল

প্রকাশিত: সেপ্টে ২৯, ২০২০ / ১০:২১অপরাহ্ণ
দুই ভাইয়ের লা’শ বাড়ির পাশে জলাশয়ে মিলল

নেত্রকোনার কলমাকান্দায় বাড়ির পাশের জলাশয় থেকে মাহফুজ রহমান (৭) ও শান্ত মিয়া (৮) নামের দুই শিশুর লা’শ উ’দ্ধা’র করা হয়েছে। তারা পরস্পর খালাতো ভাই। মঙ্গলবার বিকালে পোগলা ইউনিয়নের গুতমণ্ডল গ্রামে এ ঘটনা ঘটে।

মাহফুজ গুতমণ্ডল গ্রামের দুলাল মিয়ার ছেলে। আর শান্ত সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার দক্ষিণ বংশিকুন্ডা ইউনিয়নের রৌহা-আলমপুর গ্রামের মো. শাহ আলমের ছেলে।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা যায়, শান্তকে নিয়ে তার মা কয়েক দিন আগে উপজেলার গুতমণ্ডল গ্রামে বোনের বাড়িতে বেড়াতে আসেন। মঙ্গলবার দুপুরে শান্ত ও তার খালাতো ভাই মাহফুজ বাড়ির পাশে খেলা করছিল।

কিছুক্ষণ পর তাদের দেখতে না পেয়ে পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করেন কিন্তু কোথাও পাওয়া যায়নি। বিকালে স্থানীয় লোকজন পাশের একটি জলাশয়ে ওই দুই শিশুর ভাসমান লা;শ দেখতে পেয়ে পরিবারের লোকজনকে খবর দেন।

পোগলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম বলেন, স্বজনরা তাদের উদ্ধার করে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃ’ত ঘোষণা করেন।

কলমাকান্দা থানার ওসি মো. মাজহারুল করিম বলেন, আবেদনের পরিপ্রেক্ষিতে মা’রা যাওয়া ওই শিশু দুটির লা’শ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন