জাপানি অভিনেত্রী তাকেউচির রহস্যজনক মৃ’ত্যু

প্রকাশিত: সেপ্টে ২৯, ২০২০ / ০৫:৪৭পূর্বাহ্ণ
জাপানি অভিনেত্রী তাকেউচির রহস্যজনক মৃ’ত্যু

জাপানের জনপ্রিয় অভিনেত্রী ইউকো তাকেউচির ম’র’দে’হ উদ্ধার করা হয়েছে। রবিবার (২৭ সেপ্টেম্বর) রাত ২টায় টোকিও’র শিবুইয়া ওয়ার্ডে অবস্থিত নিজ বাড়িতে তাকে পরিবার সাড়াশব্দহীন অবস্থায় পায়। পরে একটি হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃ’ত ঘোষণা করা হয়।

কী কারণে তার এমন মৃ’ত্যু তা নিয়ে রহস্য দানা বাঁধছে। টোকিও পুলিশ বলছে, পরিস্থিতির বিশ্লেষণ তাদের ভেতর এই সন্দেহের উদ্রেক করেছে যে তিনি সম্ভবত আত্ম’হ’ত্যা করেছেন।

তাকেউচি অসংখ্য চলচ্চিত্র ও টেলিভিশন নাটকে অভিনয় করেছেন। তিনি জাপান একাডেমি চলচ্চিত্র পুরষ্কার সমিতির পক্ষ থেকে দেয়া একটি অভিনেত্রী পুরষ্কারও পেয়েছেন।

১৯৯৯ সালে শুরু হওয়া এনএইচকে’র একটি ধারাবাহিক টেলিভিশন নাটকের তিনি মূল নায়িকা ছিলেন। এছাড়া, ২০১৬ সালে প্রচারিত এনএইচকে’র একটি ঐতিহাসিক নাটকেও তিনি অভিনয় করেন।

উল্লেখ্য, সাম্প্রতিক মাসগুলোতে জাপান ধারাবাহিকভাবে বেশ কয়েকজন অভিনেতা এবং রিয়েলিটি শো তারকা আত্ম’হ’ত্যা করেছেন। গত জুলাই মাসে ৩০ বছর বয়সী এক অভিনেতাকে তার বাড়িতে মৃ’ত অবস্থায় পাওয়া যায়।

এরপরের মাসে ২৩ বছর বয়সী একজন রিয়েলিটি শো’র তারকা মৃ’ত্যু’বরণ করেন। আর চলতি মাসে একজন ৩৬ বছর ও একজন ৮০ বছর বয়সী অভিনেতাও মা’রা গেছেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন