জাজিরায় ২ জনকে ৫৫টি ক’ক’টেলসহ গ্রে’ফ’তার

প্রকাশিত: সেপ্টে ২৯, ২০২০ / ০১:০৩পূর্বাহ্ণ
জাজিরায় ২ জনকে ৫৫টি ক’ক’টেলসহ গ্রে’ফ’তার

শরীয়তপুরের জাজিরা উপজেলার বিলাসপুর ইউনিয়ন পরিষদের পরিত্যক্ত শৌচাগার থেকে ৫৫টি তাজা ক’ক’টেলসহ ২ জনকে গ্রে’ফ’তার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যা ৭টায় ৫৫টি তাজা বোমাসহ ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে ২ জনকে গ্রে’ফ’তার করেছে পুলিশ।

এ ঘটনায় জাজিরা থানায় বি’স্ফো’র’ক দ্রব্য আইনে মা’ম’লার প্রক্রিয়া চলছে। আ’ট’ককৃতরা হলেন একই এলাকার রাসেল হাওলাদার (২৫) ও দেবু খাঁ (৩৫)।

জাজিরা থানা ও ডিবি পুলিশ জানায়, সোমবার বিকাল অনুমান সাড়ে ৭টায় গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার নড়িয়া সার্কেল এসএম মিজানুর রহমানের নেতৃত্বে ডিবি পুলিশের ওসি মো. সাইফুল ইসলাম একদল পুলিশ নিয়ে জাজিরা উপজেলার বিলাসপুর এলাকায় অ’ভি’যান চালিয়ে বিলাসপুর ইউনিয়ন পরিষদের একটি পরিত্যক্ত শৌচাগার থেকে বালতিভর্তি ৫৫টি তাজা ক’ক’টেল উ’দ্ধা’র করে।

এ ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে ওই এলাকা থেকে পুলিশ বিলাসপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান তাহের সরদারের সমর্থক রাসেল ও দেবু নামের দুইজনকে গ্রে’ফ’তার করেছে। এ ঘটনায় জাজিরা থানায় মা’ম’লার প্রক্রিয়া চলছে। ক’ক’টলগুলো নি’ষ্ক্রি’য় করা হয়েছে।

গত ১ সপ্তাহ পূর্বে বর্তমান চেয়ারম্যান তাহের সরদার ও সাবেক চেয়ারম্যান আ. কুদ্দুস বেপারির সমর্থকদের মধ্যে সং’ঘ’র্ষ হয়েছিল। এ সময় দুই শতাধিক ককটেল বি’স্ফো’রিত হয়েছে।

এ ব্যাপারে ডিবি পুলিশের ওসি মো. সাইফুল ইসলাম বলেন, পুলিশ সুপার নড়িয়া সার্কেল এসএম মিজানুর রহমানের নেতৃত্বে অ’ভি’যান চালিয়ে ৫৫টি ককটেল উ’দ্ধা’র করা হয়েছে। এ ঘটনায় ২ জনকে গ্রে’ফ’তার করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার এসএম মিজানুর রহমান বলেন, এ ঘটনায় মা’ম’লার প্রক্রিয়া চলছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন