স্কুলছাত্রী নীলা হ’ত্যা’য় প্রধান আসামির মা-বাবা গ্রে’প্তার

প্রকাশিত: সেপ্টে ২৫, ২০২০ / ০৯:০৩অপরাহ্ণ
স্কুলছাত্রী নীলা হ’ত্যা’য় প্রধান আসামির মা-বাবা গ্রে’প্তার

সাভারে স্কুলছাত্রী নীলা রায় হ’ত্যা’কাণ্ডের ঘটনায় করা মা’মলার প্রধান আ’সামি মিজানুর রহমানের মা ও বাবাকে গ্রে’প্তার করেছে র‌্যাব। মানিকগঞ্জের চারিগ্রাম এলাকা থেকে গতকাল বৃহস্পতিবার রাতে তাঁদের গ্রে’প্তার করা হয়। তাঁরা দুজনই চাঞ্চল্যকর এ হ’ত্যা মা’মলার ২ ও ৩ নম্বর আসামি।

গ্রে’প্তার হওয়া ব্যক্তিরা হলেন আবদুর রহমান (৬০) ও তাঁর স্ত্রী নাজমুন নাহার সিদ্দিকী (৫০)। তাঁরা সাভারের ব্যাংক কলোনি এলাকায় ভাড়া থাকতেন। তবে নীলা হ’ত্যা’কাণ্ডের পরই মূল আসামি মিজানুর রহমানসহ তাঁরাও আ’ত্মগোপনে চলে যান।

র‍্যাবের পক্ষ থেকে জানানো হয়, র‌্যাব-৪ সাভার ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দিন আহমেদের নেতৃত্বে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে আবদুর রহমান ও নাজমুন নাহার সিদ্দিকীকে গ্রে’প্তার করে।

র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দিন আহমেদ জানান, তথ্যপ্রযুক্তির সহায়তায় আবদুর রহমান ও নাজমুন নাহার সিদ্দিকীকে গ্রে’প্তার করা হয়েছে। এ ছাড়া পলাতক প্রধান আসামি ও কিশোর গ্যাং লিডার মিজানুর রহমানকে গ্রে’প্তারে অভিযান অব্যাহত রয়েছে।

এর আগে গত বুধবার মানিকগঞ্জের আরিচা থেকে মিজানুর রহমানের সহযোগী সেলিম পালোয়ান নামের একজনকে গ্রে’প্তার করা হয়। তিনি সাভার পৌরসভার পালপাড়া এলাকার বাসিন্দা।

এদিকে বখাটের ছুরিকাঘাতে স্কুলছাত্রী নীলা রায় হ’ত্যা’কাণ্ডের প্রতিবাদ ও প্রধান আসামি মিজানুর রহমানকে গ্রে’প্তা’রের দাবিতে আগামীকাল শনিবার বেলা ১১টার দিকে সাভার উপজেলা পরিষদের সামনে সাভার নাগরিক কমিটিসহ ২৬টি সংগঠন সম্মিলিতভাবে মানববন্ধন কর্মসূচির ডাক দিয়েছে।

গত ২০ সেপ্টেম্বর রাতে হাসপাতালে যাওয়ার সময় ভাইয়ের সামনে থেকে স্থানীয় এ্যাসেড স্কুলের দশম শ্রেণীর ছাত্রী নীলা রায় (১৪) কে তুলে নিয়ে উ’পর্যুপরি ছু’রি’কাঘাতে হ’ত্যা করে ব’খাটে মিজানুর রহমান চৌধুরী।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন