চেয়ারম্যান পদে ১০ জনের মনোনয়নপত্র দাখিল পাবনায় দুই ইউপি নির্বাচনে

প্রকাশিত: সেপ্টে ২৪, ২০২০ / ০৯:৩৮অপরাহ্ণ
চেয়ারম্যান পদে ১০ জনের মনোনয়নপত্র দাখিল পাবনায় দুই ইউপি নির্বাচনে

পাবনার ভাঙ্গুড়া উপজেলার ভাঙ্গুড়া ও মণ্ডুতোষ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ, বিএনপির মনোনীত ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে ১০ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। আজ বৃহস্পতিবার উপজেলা নির্বাচন কার্যালয়ে কর্মকর্তা রোকসানা নাসরিনের কাছে এসব মনোনয়নপত্র দাখিল করা হয়।

ভাঙ্গুড়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীরা হলেন বর্তমান চেয়ারমান মো. বেলাল হোসেন খান (আওয়ামী লীগ), গোলাম ফারুক টুকন (স্বতন্ত্র), মো. জাহাঙ্গীর আলম বিদ্যুৎ (বিএনপি), মো. জাহিদুজ্জামান জিন্নাহ (স্বতন্ত্র), মো. শফিকুল ইসলাম (স্বতন্ত্র)। এর মধ্যে সংরক্ষিত আসনে ৯ জন ও সাধারণ ৩৫ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

মণ্ডুতোষ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীরা হলেন মো. আফসার আলী (আওয়ামী লীগ), নুর ইসলাম মিন্টু (স্বতন্ত্র), মো. জাহাঙ্গীর হোসেন (স্বতন্ত্র), মো. আকরাম হোসেন মাস্টার (বিএনপি) ও বর্তমান চেয়ারম্যান মো. আব্দুর রশিদ (স্বতন্ত্র)। এর মধ্যে সংরক্ষিত আসনে আটজন ও সাধারণ ৩১ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

নির্বাচন কমিশনের তফশিল ও উপজেলা নির্বাচন কর্মকর্তার গণবিজ্ঞপ্তি অনুযায়ী আজ ছিল প্রার্থীদের মনোয়নপত্র দাখিলের শেষ দিন। আগামী ২৬ সেপ্টেম্বর বাছাই, প্রার্থিতা প্রত্যাহার ৩ অক্টোবর এবং প্রতীক বরাদ্দ দেওয়া হবে ৪ অক্টোবর।

আগামী ২০ অক্টোবর ওই দুটি ইউনিয়ন পরিষদের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন