আইপিএলে বাজি ধরায় আ’টক ৮ জু’য়াড়ি

প্রকাশিত: সেপ্টে ২২, ২০২০ / ০৬:১৭অপরাহ্ণ
আইপিএলে বাজি ধরায় আ’টক ৮ জু’য়াড়ি

কুড়িগ্রামের উলিপুরে টিভিতে আইপিএল নিয়ে জুয়া খেলার সময় আটজনকে আ’ট’ক করেছে পুলিশ। সোমবার রাতে জোবেরবাজার এলাকায় টিভিতে আইপিএল খেলা দেখে ওভারপ্রতি টাকার বা’জি ধরছিলেন তারা।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলা টিভিতে দেখে কয়েকজন যুবক ওভারপ্রতি টাকার বিনিময় বাজি খেলছেন।

পরে থেতরাই ইউনিয়নের জোবেরবাজার এলাকার একটি ইলেকট্রনিক্স ও কম্পিউটারের দোকানে অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশ দেখে জু’য়া’ড়িরা পা’লা’নোর চেষ্টা করেন।

পুলিশ সেখান থেকে আট যুবককে আ’ট’ক করে। এ সময় পুলিশ ওই দোকান থেকে একটি টেলিভিশন ও জু’য়া’ড়িদের কাছ থেকে আটটি মোবাইল ফোন ও নগদ ২ হাজার ৮৪০ টাকা জব্দ করে।

আটককৃতরা হলেন- থেতরাই ইউনিয়নের হোকডাঙ্গা ফকিরপাড়া গ্রামের হক্কানী শাহ ফকিরে ছেলে আবু মুসা (৩২), আবদুল আউয়াল খোকার ছেলে নুর ইসলাম (২২), মোখলেছুর রহমানের ছেলে বদিউজ্জামান (২৫), রুহুল আমীন মণ্ডলের ছেলে আনিছুর মণ্ডল (৩০),

তাজিবর রহমানের ছেলে শাহীন আলম (১৮), আবদুর রাজ্জাকের ছেলে সুজন মিয়া (১৯) ও বকুল মিয়া (২৪), এমদাদুল হকের ছেলে রাজু মিয়া (৩৫)।

উলিপুর থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আ’ট’ককৃতদের মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়েছে। আইপিএল খেলা চলাকালীন জু’য়া বন্ধের ব্যাপারে পুলিশ কঠোর অবস্থানে রয়েছে। এ ব্যাপারে থানা পুলিশের পক্ষ থেকে মাইকিং করে সবাইকে সতর্ক করা হয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন