ভিলিয়ার্স তার নিজের পারফর্মেন্সে নিজেই চমকে গেছেন!

প্রকাশিত: সেপ্টে ২২, ২০২০ / ০৫:২৭অপরাহ্ণ
ভিলিয়ার্স তার নিজের পারফর্মেন্সে নিজেই চমকে গেছেন!

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েও যখন প্রত্যাবর্তনের কথা ভাবছিলেন, সেই মুহূর্তে বিশ্বজুড়ে হানা দেয় করো’না’ভা’ইরাস। এবি ডি ভিলিয়ার্সের ব্যাটে ঝড় ওঠা তো ক্রিকেটের সবচেয়ে নিয়মিত দৃশ্যগুলোর একটি।

কিন্তু ৮ মাসের বিরতি অন্য সব ক্রিকেটারের মতো তাকেও অনেক পিছিয়ে দিয়েছে। তারপরেও গতকাল আইপিএলে দেখা গেল এবির ঝড়ো ব্যাটিং। এতিদন পর মাঠে নেমে এমন ইনিংস খেলে এবি নিজেই অবাক।

গতকাল সোমবার আইপিএলের মঞ্চে র‍য়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে খেলেছেন ৩০ বলে ৫১ রানের দুর্দান্ত ইনিংস। দ্বাদশ ওভারে উইকেটে গিয়ে পরিস্থিতির দাবি অনুযায়ী খেলেছেন।

তার দলও ১০ রানের দারুণ জয় তুলে নিয়ে টুর্নামেন্ট শুরু করেছে। গত ২৭ জানুয়ারি সর্বশেষ বিগ ব্যাশের একটি ম্যাচ খেলেছিলেন। এরপর গতকাল তিনি কোনো টুর্নামেন্ট খেলতে নামলেন। কিন্তু এবির ব্যাট হেসেছে তার নিজস্ব ঢংয়েই।

ম্যাচ শেষে স্টার স্পোর্টসকে দেওয়া সাক্ষাতকারে এবি বলেন, ‘এমন ইনিংস আমার জন্য অনেক বড় বিস্ময়! সত্যি বলতে, নিজেই চমকে গেছি।

৩৬ বছর বয়সী একজন ব্যাটসম্যান যে খুব বেশি খেলারর মধ্যে যে ছিল না, এতসব তরুণ তারকাদের মাঝে এভাবে শুরু করতে পারাটা তার জন্য ভীষণ তৃপ্তিদায়ক। সবচেয়ে স্বস্তির ব্যাপার হলো, ব্যাটিংয়ের মৌলিক ব্যাপারগুলো ঠিকঠাকই আছে।’

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন