করোনাকালেই বিয়ে সেরে ফেললেন মানালি

প্রকাশিত: সেপ্টে ২২, ২০২০ / ০৪:২৬অপরাহ্ণ
করোনাকালেই বিয়ে সেরে ফেললেন মানালি

তাদের বিয়ের গুঞ্জন বছর দুয়েক আগে থেকেই শোনা যাচ্ছিল। সেই গুঞ্জনকে সত্যি করে গত ১৫ আগস্ট রেজিস্ট্রি বিয়ে সারেন কলকাতার অভিনেত্রী মানালি দে ও পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়। এবার হলো তাদের আনুষ্ঠানিক বিয়ে। সোমবার তেমন কোনো আয়োজন ছাড়াই ঘরোয়া পরিবেশে বিয়ের পিঁড়িতে বসেন মানালি-অভিমন্যু।

আইবুড়োভাত বা গায়ে হলুদ- যাবতীয় আচার অনুষ্ঠানের কিছুই হয়নি মানালি-অভিমন্যুর বিয়ের ক্ষেত্রে। করোনা আবহে শুধু মালাবদল ও সিঁদুরদানের মধ্য দিয়ে বিয়ে সেরেছেন তারা। শাশুড়ির কাছ থেকে উপহার পাওয়া গোলাপি শাড়ি পরে কনের সাজে সোমবার সন্ধ্যাবেলা অভিমন্যুর বাড়িতে পৌঁছান মানালি।

এই বিয়েতে শুধু উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্যরা এবং মানালি-অভিমন্যুর বিশেষ কয়েকজন বন্ধু। মানালি বলেন, ‘করোনার প্রকোপ না থাকলে বিয়েটা আরও বড় করে হতো। রেজিস্ট্রির দিনে অভিমন্যুর মা কলকাতায় ছিলেন না। উনি ফিরতেই তাড়াতাড়ি বিয়েটা সেরে নিতে হলো।’

অন্যদিকে অভিমন্যু বলেন, ‘আজকের দিনটা সত্যিই আনন্দের। এখন বিয়ে করার কারণ একটাই, অনেকটা সময় দিতে পারব পরিবারকে। বিয়েতে স্ত্রী মানালিকে হিরার আংটি উপহার দিয়েছেন পরিচালক অভিমন্যু।

পরিস্থিতি ঠিক হলে মানালি বেড়াতে যাওয়ার পরিকল্পনা রয়েছে নব দম্পতির। কিন্তু ভারতে বর্তমানে করোনা পরিস্থিতি খুবই খারাপ। আপাতত তাই অভিনেত্রী মানালির শান্তিনিকেতনের বাড়িই তাদের হানিমুন ডেস্টিনেশন।

পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ের সঙ্গে অভিনেত্রী মানালির প্রেম ‘নিমকি ফুলকি’ ছবির শুটিং সেট থেকে। গত ১৫ আগস্ট রেজিস্ট্রি বিয়ে হওয়ার পর আবার তারা একসঙ্গে কাজ করছেন ‘নিমকি ফুলকি ২’ ছবিতে।’ এবার তারা একসঙ্গে সংসারও শুরু করলেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন