আবারও পুলিশ হেফাজতে ভিপি নূর

প্রকাশিত: সেপ্টে ২২, ২০২০ / ০১:১৮পূর্বাহ্ণ
আবারও পুলিশ হেফাজতে ভিপি নূর

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ভিপি নূরকে নিয়ে গোয়েন্দা পুলিশ একটি মাইক্রোবাসে তুলে হাসপাতাল থেকে বেরিয়ে যায়। বেরিয়ে যাওযার সময় নুরের সমর্থকরা বাধা দেওয়ার চেষ্টা করেন।

রমনা ডিভিশনের ডিসি (ডিবি) এইচ এম আজিমুল হক গণমাধ্যমকে জানান, নূরের একটু হাপানি সমস্যা ছিল আগে থেকেই। এজন্য তাকে হাসপাতালে আনা হয়েছিল।

শিক্ষার্থীদের প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, নূরসহ সবাইকে ছেড়ে দেওয়া হবে। এদিকে রাত ১১টা ৩৫ মিনিটের দিকে নুরকে নিয়ে হাসপাতাল ত্যাগ করে ডিবি পুলিশ।

এসময় গোযন্দো পুলিশ ঢাকা মেডিক্যালের পকেট গেট দিয়ে গাড়িতে তুলে নূরকে নিয়ে বেরিয়ে যাওয়ার সময় তার সমর্থকরা সেই গাড়িতে বাধা দেওয়ার চেষ্টা করেন। এক পর্যায়ে পুলিশ নূরকে নিয়ে হাসপাতাল ত্যাগ করে।

এর আগে সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর করা ধ’র্ষ’ণ মা’ম’লার প্র’তি’বাদে বি’ক্ষো’ভ মি’ছিলে’র সময় রাজধানীর শাহবাগ এলাকায় থেকে নূরসহ ৭ জনকে ‘আ’ট’ক করে পুলিশ।

গতকাল রবিবার (২০ সেপ্টেম্বর) রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থী লালবাগ থানায় একটি ধ’র্ষ’ণ মা’ম’লা করেন। মা’ম’লায় মোট ছয়জনকে আ’সা’মি করা হয়েছে। তাদের মধ্যে ধ’র্ষ’ণে সহযোগিতাকারী হিসেবে নুরুল হক নূরের নাম উল্লেখ করা হয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন