কোহলি-ওয়ার্নার-রশিদ আজ মাঠে নামছেন

প্রকাশিত: সেপ্টে ২১, ২০২০ / ০৬:২৩অপরাহ্ণ
কোহলি-ওয়ার্নার-রশিদ আজ মাঠে নামছেন

আইপিএলে আজ সোমবারের ম্যাচটি হতে যাচ্ছে তারকাবহুল। একদিকে‌ রশিদ খান-বিরাট কোহলি, অন্যদিকে ডেভিড ওয়ার্নার বনাম নবদীপ সাইনি। বাংলাদেশ সময় রাত ৮টায় মুখোমুখি হতে যাচ্ছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং সানরাইজার্স হায়দরাবাদ।

সম্মুখ সমরে বিরাট কোহলি এবং ডেভিড ওয়ার্নার। তবে এই ম্যাচে অবশ্যই নজর থাকবে দুই দলের তরুণ তারকাদের দিকেও। তবে দীর্ঘদিন পর মাঠে নেমে ভারত অধিনায়ক কোহলি কেমন পারফর্ম করেন, সেটা একটা স্পেশাল বিষয়।

আজকের ম্যাচে নতুন ভূমিকায় দেখা যেতে পারে এবি ডি ভিলিয়র্সকে।‌ একসময় তিনি দক্ষিণ আফ্রিকার হয়ে নিয়মিত উইকেটকিপিং করতেন। এবার আরসিবির হয়েও এবিকে সেই ভূমিকায় দেখা যেতে পারে।

অনুশীলনে নাকি প্রতিদিনি এবি কিপিং করে যাচ্ছেন। দলে পার্থিব থাকলেও এই প্রোটিয়া ব্যাটসম্যান তার জায়গা নিতে পারেন। এমনটা হলে প্রয়োজন অনুযায়ী প্রথম একাদশে অতিরিক্ত পেসার বা ব্যাটসম্যান খেলাতে পারবে আরসিবি।

অন্যদিকে হায়দরাবাদ শিবিরের চিন্তাভাবনা কিন্তু একটা নাম ঘিরেই। আর সেটা অবশ্যই বিরাট কোহলি। বর্তমান সময়ের অন্যতম সেরা ব্যাটসম্যানকে নিয়েই আপাতত ভাবছেন রশিদ খানরা।

আর সেটা ম্যাচের আগের দিন সাংবাদিক সম্মেলনে রশিদ তো বলেই ফেলেছিলেন, ‘আইপিএল অন্য টুর্নামেন্টগুলোর চেয়ে আলাদা। কোহলিদের মতো বড় ক্রিকেটারদের বিপক্ষে খেলা সবসময় চ্যালেঞ্জিং। তিনি যে এই মুহূর্তে বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটার, তা নিয়ে কোনো সন্দেহ নেই। তার বিপক্ষে সেরা বোলিংটা করতে হবে।’

হায়দরাবাদের সম্ভাব্য একাদশ:‌ ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), ঋদ্ধিমান সাহা, কেন উইলিয়ামসন, মণীশ পাণ্ডে, বিরাট সিং/প্রিয়ম গর্গ, বিজয় শংকর, মহম্মদ নবি/ মিচেল মার্শ, রশিদ খান, ভুবনেশ্বর কুমার, শাহবাজ নাদিম, সিদ্ধার্থ কউল।

ব্যাঙ্গালোরের সম্ভাব্য একাদশ: অ্যারন ফিঞ্চ, দেবদত্ত পাডলিকল, বিরাট কোহলি, এ বি ডি’ভিলিয়র্স, গুরকিরাত সিং মান, ক্রিস মরিস/মইন আলি, শিবম দুবে, ওয়াশিংটন সুন্দর, ডেল স্টেইন/অ্যাডাম জাম্পা, যুজবেন্দ্র চাহাল,

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন