মাদ্রিদ থেকে আবার টটেনহামে ফিরলেন বেল

প্রকাশিত: সেপ্টে ২০, ২০২০ / ০৭:৪৯অপরাহ্ণ
মাদ্রিদ থেকে আবার টটেনহামে ফিরলেন বেল

রিয়াল মাদ্রিদ থেকে এক বছরের চুক্তিতে টটেনহাম হটস্পারে ফিরে গেছেন গ্যারেথ বেল। অবশ্য চোটের কারণে আগামী মাসের আগে মাঠে নামা হচ্ছে না এই ওয়েলস তারকার।

এক বিবৃতিতে টটেনহাম জানিয়েছে, ‘গ্যারেথ বেলের সঙ্গে নতুন চুক্তি করতে পারায় আমরা খুবই আনন্দিত। চলতি মাসের শুরুতে চোটে আক্রান্ত হন বেল।

যে কারণে প্রাক-মৌসুমে তিনি বিশ্রামে ছিলেন। আশা করছি অক্টোবরে আমরা তাঁকে মাঠে ফিরে পাব।’ আগামী ২৪ অক্টোবর বার্নলির বিপক্ষে মাঠে নামবে টটেনহাম।

রিয়ালের হয়ে চারটি চ্যাম্পিয়নস লিগ ও দুটি লা লিগার শিরোপা জিতেছেন বেল। ২০১৩ সালে রেকর্ড ৮৫ মিলিয়ন পাউন্ড ট্রান্সফারে তিনি রিয়ালে যোগ দিয়েছিলেন। যদিও গত মৌসুমে কেচ জিনেদিন জিদানের অধীনে নিজের অস্থানটা ধরে রাখতে পারেননি।

ক’রো’না মহা’মা’রি কা’টিয়ে মৌসুমের শেষ ম্যাচগুলোর মধ্যে মাত্র দুটিতে খেলার সুযোগ পেয়েছিলেন বেল। এমনকি গত জুনে ম্যানচেস্টার সিটির বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের ম্যাচেও তিনি ইংল্যান্ড সফরে দলের সঙ্গে যাননি। রিয়াল মাদ্রিদ এক বিবৃতিতে বেলের জন্য শুভকামনা জানিয়েছে।

এদিকে টটেনহামে সর্বকালের সেরা খেলোয়াড় হিসেবে বেলকে বিবেচনা করা হয়। দলটির জার্সি গয়ে দুইবার ইংলিশ প্রিমিয়ার লিগের বর্ষসেরা খেলোয়াড় মনোনীত হয়েছিলেন বেল। ২০৩ ম্যাচে গোল করেছেন ৫৬টি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন