রাতে আইপিএলের উদ্বোধনী ম্যাচ

প্রকাশিত: সেপ্টে ১৯, ২০২০ / ০২:০৪অপরাহ্ণ
রাতে আইপিএলের উদ্বোধনী ম্যাচ

ভিন্ন চ্যালেঞ্জ আর নতুন আঙ্গিকে পর্দা উঠতে যাচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৩তম আসরের। উদ্বোধনী ম্যাচে আরব আমিরাতের আবুধাবি শেখ জায়েদ স্টেডিয়ামে শনিবার (১৯ সেপ্টেম্বর) লড়বে মুম্বাই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংস। দু’দলের ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়।

এবারের আসর শুরুর আগে আলোচনার কেন্দ্রবিন্দুতে করোনাভাইরাস। এই মহামারি পাল্টে দিয়েছে সব। আর তাই ভারতের মাটিতে নয় আরব আমিরাতে গড়াচ্ছে এবারের আসর।

চলতি আসরে মাঠের চেয়ে বাইরের ঘটনাই এখন বেশি আলোচিত। আসর শুরুর আগে করোনার প্রকোপে পড়তে হয়েছে ক্রিকেটারসহ ক্লাব কর্মকর্তাদের। করোনা ভয়ে ভীত হয়ে অনেককেই নামও প্রত্যাহার করতে দেখা গেছে এবারের আসর থেকে।

করোনা ছাড়াও ‘ভারত-চীন’ সীমান্ত বিরোধের ধাক্কা লেগেছে আইপিএলে। বিরোধের জেরে ভারতে চীনা পণ্য বয়কটের হিড়িক পড়ে যায়। আসরের টাইটেল স্পন্সর থেকে সরে যেতে বাধ্য হয় চীনা মোবাইল নির্মাতা প্রতিষ্ঠান ভিভো।

করোনার কারণে এবারের আইপিএলে দর্শকদের জন্য স্টেডিয়ামের দুয়ার বন্ধ। তাই গ্যালারিতে নয়, টিভি পর্দাতেই সন্তুষ্ট থাকতে হবে ক্রিকেটপ্রেমীদের। এর আগে ২০১৪ সালে ভারতের জাতীয় নির্বাচনের কারণে আইপিএলের সপ্তম আসরের প্রথম অংশের কিছু ম্যাচ হয়েছিল আরব আমিরাতে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন