মা’দক ব্যবসায়ীরা মাটির নিচে পা’লিয়েও রক্ষা পাবে না

প্রকাশিত: সেপ্টে ১৯, ২০২০ / ০১:২১পূর্বাহ্ণ
মা’দক ব্যবসায়ীরা মাটির নিচে পা’লিয়েও রক্ষা পাবে না

মানিকগঞ্জের শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ কবির বলেছেন, মা’দ’ক ব্যবসায়ী যেই হোক না কেন তাকে ছাড় দেওয়া হবে না। আকাশে ও মাটির নিচে পা’লা’লেও তাকে ধরে আইনের আওতায় এনে সাজা দেওয়া হবে।

মা’দ’কের আ’সা’মির জন্য যে তদবির করবে তাকেও আ’ট’ক করা হবে। আগামী দুই মাসের মধ্যে শিবালয় উপজেলাকে মা’দ’কমুক্ত ঘোষণা করা হবে।

আজ শুক্রবার রাত ৮টার দিকে উপজেলার ষাইট ঘর তেওতা বাজারে স্থানীয় এলাকাবাসীর আয়োজনে মা’দ’ক, জ’ঙ্গি’বাদ ও স’ন্ত্রা’স বি’রো’ধী আইন-শৃঙ্খলা মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, থানায় গত দুই মাসে প্রায় অর্ধশতাধিক মা’দ’ক আইনে মা’ম’লা করা হয়েছে। থানার প্রতিটি এলাকায় প্রতিদিন অ’ভি’যান পরিচালনা করা হচ্ছে। এছাড়া মা’দ’কের সঙ্গে যেই জ’ড়ি’ত তার বি’রু’দ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আপনার এলাকায় কেউ মা’দ’ক সেবন ও ব্যবসা করলে আমাকে জানাবেন। আর আমার সঙ্গে দেখা করতে কোনো দা’লা’ল লাগবে না। শুধু আমার কাছে পৌঁছাতে পারলেই হবে। থানায় সেবা নিতে কোনো টাকা লাগবে না।

তেওতা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল কাদেরের সভাপতিত্বে অন্যদের মধ্য ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, অ্যাডভোকেট এ কে এম বরুদ্দোজা মিন্টু,

উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সাংবাদিক শাজাহন বিশ্বাস, সাংবাদিক মারুফ হোসেন, ইউপি সদস্য জাহাঙ্গীর আলম, রওশনারা বেগমসহ স্থানীয় দুই শতাধিক এলাকাবাসী উপস্থিত ছিলেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন