করিমগঞ্জের ইউএনও ক’রোনায় আ’ক্রান্ত হলেন

প্রকাশিত: সেপ্টে ১৭, ২০২০ / ১২:২৬পূর্বাহ্ণ
করিমগঞ্জের ইউএনও ক’রোনায় আ’ক্রান্ত হলেন

কিশোরগঞ্জের করিমগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তসলিমা নূর হোসেন করো’না’ভা’ইরাসে আ’ক্রা’ন্ত হয়েছেন। বুধবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে তিনি নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। জেলার ১৩ উপজেলার মধ্যে ক’রো’না’কালে এই প্রথম কোনো ইউএনও ক’রো’নায় আক্রান্ত হলেন।

তিনি জানান, কয়েক দিন ধরে তিনি ঠাণ্ডা ও শরীরের ব্যথায় ভুগছিলেন। ক’রো’না উপসর্গ থাকায় মঙ্গলবার নমুনা দেন তিনি। শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পরীক্ষার পর বুধবার বিকেলে নমুনার পরীক্ষার রিপোর্টে কভিড-১৯ পজিটিভ আসে।

তিনি বলেন, ক’রো’না সং’ক্র’মণ শুরুর পর থেকে তিন বার নমুনা দিয়েছি। তিন বারই নেগেটিভ আসে। সর্বশেষ মঙ্গলবার নমুনা দেওয়ার পর পজিটিভ রিপোর্ট এল।

এ বিষয়ে করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রিয়াদ শাহেদ রনি বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তার শারীরিক অবস্থা ভালো রয়েছে। হালকা জ্বর, সামান্য গলাব্যথা ও ঠাণ্ডা আছে। তাঁকে আপাতত বাসায় আইসোলেশনে থাকতে বলা হয়েছে। স্বাস্থ্য বিভাগ তাঁর সর্বক্ষণিক খোঁজ-খবর রাখছে।

সম্প্রতিক সময়ে করিমগঞ্জের ইউএনও তসলিমা নূর হোসেন মোবাইল কোর্ট পরিচালনা, প্রশাসনিক কাজকর্ম ও এলাকার উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে খুবই ব্যস্ত ছিলেন।

এসব কারণে তাঁকে সারা উপজেলায় ছোটাছুটি করতে হয়েছে। এভাবে ঝুঁ’কি নিয়ে সরকারি দায়িত্ব পালন করার কারণে তিনি ক’রো’নায় আ’ক্রা’ন্ত হয়েছেন বলে ধারণা করা হচ্ছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন