বুবলীর পর অপুর নায়ক নিরব

প্রকাশিত: সেপ্টে ১৬, ২০২০ / ০৩:০৯পূর্বাহ্ণ
বুবলীর পর অপুর নায়ক নিরব

শাকিব খান ছাড়া একমাত্র নিরবের সঙ্গে জুটি বেঁধেছিলেন শবনম বুবলী। ‘ক্যাসিনো’ শিরোনামের এ ছবির শুট শেষ হয়েছে ক’রো’নার প্রকোপের আগে। এবার নিরবের বিপরীতে জুটি বাঁধছেন শাকিব খানের ৭০ সিনেমার সফল নায়িকা অপু বিশ্বাস।

গতকাল রোববার রাজধানীর একটি রেস্তোরাঁয় ‘ছায়াবৃক্ষ’ সিনেমায় আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হন নিরব-অপু। এ সময় উপস্থিত ছিলেন চলচ্চিত্র প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু, পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, প্রযোজক মুরশেদ খান হিমেলসহ সিনেমাটির প্রযোজক, পরিচালক ও অভিনেতারা।

এ সময় নিরব বলেন, ‘এমন চলচ্চিত্রে কাজ করতে চাই, যেখানে অভিনয় করার সুযোগ রয়েছে। ক্যাসিনো চলচ্চিত্রে আমি অভিনয় করার সুযোগ পেয়েছি, যা এ ছবিতেও রয়েছে।

ছবিটি একেবারেই গল্পনির্ভর। চা বাগানের শ্রমিকদের জীবন নিয়ে চলচ্চিত্রটি নির্মাণ হবে। আগামী মাসের প্রথম দিন থেকে আমাদের শুটিং করার কথা রয়েছে।’

২০১৯-২০ অর্থবছরে পূর্ণদৈর্ঘ্য বিভাগে ৫০ লাখ টাকা অনুদান পায় ‘ছায়াবৃক্ষ’ সিনেমা। অনুপ বড়ুয়ার প্রযোজনায় এই সিনেমাটি পরিচালনা করছেন বন্ধন বিশ্বাস। ‘ছায়াবৃক্ষ’ সিনেমার কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন তানভীর আহমেদ সিডনি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন