‘বার্সেলোনা হেরে যাবে বায়ার্নের বিপক্ষে’

প্রকাশিত: আগ ১০, ২০২০ / ০৮:৪৩অপরাহ্ণ
‘বার্সেলোনা হেরে যাবে বায়ার্নের বিপক্ষে’

নাপোলিকে হারিয়ে দিয়ে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে পৌঁছে গেছে লিওনেল মেসির বার্সেলোনা। অন্যদিকে চেলসিকে নিয়ে ছেলেখেলা করে শেষ আটে মেসিদের প্রতিপক্ষ বায়ার্ন মিউনিখ।

মেসি বনাম রবার্ট লেয়নডস্কি দ্বৈ’র’থ নিশ্চিত হতেই বায়ার্নের কিংবদন্তি লোথার ম্যাথাউস বলেছেন, আগামী শুক্রবার বায়ার্নের বি’পক্ষে হেরে যাবে বার্সেলোনা। বায়ার্নের জয়ের নায়ক ছেনডস্কিকে তিনি মেসির চেয়েও এগিয়ে রাখছেন।

গত শনিবার লেয়নডস্কিরা যে ফুটবলটা খেলেছেন তাতে ম্যাচের ফল ৭-১ হলেও আশ্চর্য হওয়ার কিছু ছিল না। এই মৌসুমে লেয়নডস্কি ৫৩ গোল করেছেন। চ্যাম্পিয়ন্স লিগে করেছেন ১৩টি।

এক মৌসুমে এই টুর্নামেন্টে সর্বাধিক ১৭ গোলের রেকর্ড আছে ক্রিশ্চিয়ানো রোনালদোর। রেকর্ড গড়ার সুযোগ নিয়ে লেয়নডস্কি বলেছেন, ‘রেকর্ডের কথা ভাবছিই না। দল ফাইনালে উঠলে বেশি খুশি হব।’

শেষ আটের ম্যাচ নিয়ে প্রবল আশাবাদী ম্যাথাউস বলেছেন, ‘মেসিরা যেকোনো ম্যাচে অসাধারণ কিছু করতে পারে। তবু বলব এই মুহূর্তে বায়ার্ন যে ছন্দে আছে, অপ্রত্যাশিত খারাপ খেললেই তাদের কেবল হারানো সম্ভব। এবার একটাই খেলা, একটাই সুযোগ। ভুল যেন না হয়। কারণ সংশোধনের সুযোগ থাকবে না।’

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন