পিকআপে করে ছাগল চুরি, এরপর যা হলো…

প্রকাশিত: আগ ১০, ২০২০ / ০৬:৫৮অপরাহ্ণ
পিকআপে করে ছাগল চুরি, এরপর যা হলো…

রংপুরের তারাগঞ্জে ছাগল চু’রি করে পিকআপ ভ্যানে তুলে নিয়ে পা’লি’য়ে যাচ্ছিল ৫ জন। পরে ২ ছাগল চোরসহ পিকআপ ভ্যান আটক করেছে তারাগঞ্জ থানার পুলিশ। আর ৩ জন পালিয়ে গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার তারাগঞ্জ উপজেলার পার্শ্ববর্তী বদরগঞ্জ উপজেলার লালদীঘি গ্রামের মোকছেদুল ইসলাম তারাগঞ্জ-বদরগঞ্জ সড়কের ধারে নিজের পোষা খাসিকে ঘাস খাওয়ানোর জন্য ছেড়ে দিয়ে পাশেই একটি গাছের নিচের ছাওয়ায় বসে বিশ্রাম নিচ্ছিলেন। এ সময় কয়েকজন তার পোষা খাসিটি চু’রি করে পিকআপ ভ্যানে করে তারাগঞ্জের উদ্দেশে রওনা দেন।

এই দৃশ্য দেখে মোকছেদ চিৎকার দেন। এতে আশপাশের লোকজন ছুটে আসেন। এ সময় একজনের কাছে তারাগঞ্জ থানা ও তারাগঞ্জ হাইওয়ে থানার মোবাইল ফোন নম্বর থাকায় পুলিশকে অবহিত করেন। পরক্ষণেই মোকছেদুল মোটরসাইকেল নিয়ে পিকআপের পিছু নেন।

দুপুর সাড়ে ১২টার দিকে রংপুর-দিনাজপুর মহাসড়কের তারাগঞ্জ বেলতলি এলাকা থেকে ছাগলসহ পিকআপ ভ্যানে থাকা দুজন ছাগল চোরকে আটক করেন তারাগঞ্জ থানার পুলিশ। এর আগে পরিস্থিতি বেগতিক দেখে পিকআপ থেকে লাফ দিয়ে এ ঘটনায় অভিযুক্ত আরও তিনজন চোর পা’লি’য়ে গেছেন।

আটক দুইজন হলেন রংপুর সদর উপজেলার হাজীরহাট গ্রামের আবুল কাশেম (৪৫) ও নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলি গ্রামের সাজু মিয়া (৩২)।

তারাগঞ্জ থানার ওসি জিন্নাত আলী বলেন, ছাগল ও পিকআপ ভ্যান পুলিশের হেফাজতে আছে। এ ঘটনায় থানায় মা’ম’লা হয়েছে। আ’ট’ক’কৃতদের বি’রু’দ্ধে বিভিন্ন থানায় চুরির মা’ম’লা আছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন