ফাহমি-মিথিলার বেডরুমের সেই ফাঁস হওয়া ভিডিওতে যা যা ছিল

প্রকাশিত: আগ ২, ২০২০ / ১০:৪৩পূর্বাহ্ণ
ফাহমি-মিথিলার বেডরুমের সেই ফাঁস হওয়া ভিডিওতে যা যা ছিল

গেল নভেম্বরের প্রথম সপ্তাহেই হঠাৎ করে অভিনেতা পরিচালক ইফতেখার আহমেদ ফাহমি ও অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার কিছু বিশেষ মুহূর্তের ছবি ও ভিডিও সামাজিক মাধ্যম এবং অন্তর্জালে ভাইরাল হয়ে পড়ে।

এসব ছবি প্রকাশের পর মিথিলাকে নিয়ে নিন্দার ঝড় উঠে। অনেকে হতাশা প্রকাশ করেন। অনেক তারকাই মুখ ফিরিয়ে নেন।

কিন্তু কোথা থেকে বা কে এই ছবি প্রকাশ করেছে তা নিশ্চিত না হলেও, জনপ্রিয় শিল্পী প্রীতম আহমেদ তখন জানিয়েছিলেন, ফাহমির ওপর প্রতিশোধ নিতে গিয়েই এসব ছবি ও ভিডিও কেউ ফাঁস করে দিয়েছে।

ওইসময় ঘটনার পরপরই ফেসবুকে এক স্ট্যাটাসে প্রীতম বলেন, ‘ইফতেখার ফাহমির সাথে প্রতিশোধ নিতে গিয়ে মিথিলার ছবি প্রকাশ করাটা খুব একটা বীরত্বের কাজ হলো না।’

তবে মিথিলার সাবেক স্বামী তাহসান সেটি করতে পারে বলে কখনোই বিশ্বাস করতে চাননি প্রীতম। তিনি বলেন, ‘তাহসান এটা করবে আমি বিশ্বাস করি না। হ্যাকার তো নিজেই স্ট্যাটাস দিয়েছে যে সে হ্যাক করে প্রতিশোধ নিয়েছে।’

ফাহমির সঙ্গে বেডরুম ভাগাভাগির ভিডিও ভাইরাল হওয়ার পর মিথিলা এক কথায় অনেকটাই চুপসে যান। গণমাধ্যমের সঙ্গেও কথা বলতে চাননি।

যে হ্যাকার তখন ফাহমির ফেসবুক আইডি হ্যাক করেছিল তিনি একটি ভিডিও লিংকের কথা উল্লেখ করেন প্রতিশোধ পরায়ণ ভঙ্গিতে লিখেছিলেন, ‘অনেক বছর পর একটু শান্তিতে ঘুমাতে পারবো।’

তাহসানের সঙ্গে বিচ্ছেদের পর গেল ৬ ডিসেম্বরে কলকাতার গুণী নির্মাতা সৃজিত মুখার্জীকে বিয়ে করেন বাংলাদেশের আলোচিত মডেল, অভিনেত্রী, উপস্থাপক রাফিয়াত রশিদ মিথিলা।

২০০৪ সালে অভিনেতা ও সঙ্গীতশিল্পী তাহসানের সঙ্গে পরিচয় হয় বাংলাদেশের আলোচিত মডেল, অভিনেত্রী, উপস্থাপক রাফিয়াত রশিদ মিথিলার। এরপর প্রেম। ২০০৬ সালের ৩ আগস্ট তাহসানকে বিয়ে করেন মিথিলা। ২০১৩ সালের ৩০ এপ্রিল তাদের ঘর আলো করে এক কন্যা সন্তানের জন্ম হয়।

কন্যার নাম রাখা হয় আইরা তাহরিম খান। কিন্তু দীর্ঘ ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটিয়ে ২০১৭ সালের জুলাইয়ে যৌথভাবে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন এই তারকাদম্পতি। এরপর গেল বছরের ৬ ডিসেম্বর কলকাতায় সৃজিতের সঙ্গে মিথিলার বিয়ে হয়।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন