হাজির হচ্ছেন নব দম্পতি ইমন-নাদিয়া

প্রকাশিত: জুলা ২৯, ২০২০ / ০৩:৩৭অপরাহ্ণ
হাজির হচ্ছেন নব দম্পতি ইমন-নাদিয়া

লাক্স তারকা নাদিয়া আফরিন ২০১৬ সালে এপ্রিলে ঘর বাঁধেন। ২০১৮ সালে কাজ কমিয়ে দেন। পরে জানা যায়, বিবাহবিচ্ছেদের কারণে বিরতি দিয়ে নিজেকে সামলে নিচ্ছিলেন তিনি। এবার বিরতি ভেঙে আবার কাজে ফিরলেন এই অভিনেত্রী। জুন মাসের প্রথম থেকেই নাটকের শুটিংয়ে অংশ নিচ্ছেন এ অভিনেত্রী।

এবার হঠাৎ করেই সামনে এলো বিয়ের সাজে ছবি। তার সঙ্গে বর শেষে ইমন। অনেকের মনে প্রশ্ন জাগতে পারে এই দুই তারকা বিয়ে করলেন কি? এই দুই তারকা বিয়ে করেননি। তারা নবদম্পতি হয়ে হাজির হবেন একটি বিজ্ঞাপনে। সেই বিজ্ঞাপনের শুটিং করতেই বিয়ের সাজে হাজির হন ইমন-নাদিয়া।

জানা গেছে, গেল ২৬ জুলাই প্রিয়াঙ্কা শুটিং স্পটে ‘সেফলি টি’ নামের একটি চায়ের বিজ্ঞাপনের শুটিং করেন তারা। সেখানেই নব দম্পতির সাজে দেখা যাবে তাদের। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন আসিফ। শিগগিরই এটি প্রচারে আসবে।

এদিকে কাজে ফিরেই নতুন উদ্যমে কাজ করে চলেছেন নাদিয়া আফরিন মিম। করেছেন মিউজিক ভিডিওর একটি কাজ। গানের শিরোনাম ‘জানি পাব না’। ইমরান মাহমুদুল ও সিঁথি সরকারের গাওয়া সেই গানের ভিডিও এরই মধ্যে প্রকাশ হয়েছে।

অন্যদিকে ইমন প্রস্তুতি নিচ্ছেন নতুন একটি সিনেমার কাজ। সিনেমাটি পরিচালনা করবেন অনন্ত জলিল। এছাড়া সৈকত নাসির পরিচালিত ‘আকবর’ নামের ছবিতেও নাম ভূমিকায় দেখা যাবে তাকে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন