২০ হাজার ই’য়াবা সহ নারী গ্রে’প্তার

প্রকাশিত: জুলা ৪, ২০২০ / ০৫:৫৪অপরাহ্ণ
২০ হাজার ই’য়াবা সহ নারী গ্রে’প্তার

নরসিংদীতে সেতারা বেগম (৩৪) নামে এক মা’দ’ক কা’র’বারিকে ২০ হাজার পিস ই’য়া’বাসহ গ্রে’প্তা’র করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাত ১১টার দিকে ঢাকা সিলেট মহাসড়কের ভেলানগর বাসস্ট্যান্ড এলাকায় অ’ভি’যান চালিয়ে ওই নারীকে গ্রে’প্তা’র করা হয়।

সেতারা বেগম ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার খিদিরপুর এলাকার আলামিন মিয়ার স্ত্রী। তবে তিনি সিলেটের সুরমা উপজেলার মুছারগাও এলাকায় মরম আলীর বাড়িতে ভাড়া থাকেন। দুপুরে পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ার্দার এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।

পুলিশ সুপার জানান, গত ২৯ জুন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহেদ আহম্মেদের নেতৃত্বে অ’ভি’যান চালিয়ে ২৭ হাজার ই’য়া’বাসহ শহরের ভাগদী এলাকা থেকে চারজনকে আ’ট’ক করা হয়।

এ ঘটনার সূত্র ধরে শাহেদ আহম্মেদের নেতৃত্বে জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক রুপন কুমার সরকার, এসআই জাকারিয়া আলম, তাপস কান্তি রায়ের একটি দল শহরের ভেলনাগর বাসস্ট্যান্ড এলাকায় অ’ভি’যান চালিয়ে মা’দ’ক কারবারি সেতারা বেগমকে আ’ট’ক করে।

পরে তার হাতে থাকা একটি শপিং ব্যাগে গোলাপি রঙের কাপড়ে মোড়ানো ২০ হাজার ই’য়া’বা উ’দ্ধা’র করা হয়। এ ঘটনায় সদর মডেল থানায় মা’দ’কদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মা’ম’লা দায়ের করা হয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন