সিঙ্গাপুর-কুয়ালালামপুরে বিমানের ফ্লাইট স্থগিত হয়ে গেল

প্রকাশিত: জুলা ৪, ২০২০ / ১১:২৪পূর্বাহ্ণ
সিঙ্গাপুর-কুয়ালালামপুরে বিমানের ফ্লাইট স্থগিত হয়ে গেল

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতি ভাইরাস করোনা পরিস্থিতির কারণে আগামী ৩১ আগস্ট পর্যন্ত সিঙ্গাপুর ও মালয়েশিয়ার কুয়ালালামপুরে ফ্লাইট স্থগিত করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

শনিবার (৪ জুলাই) বিমানের ওয়েবসাইটে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, করোনায় উদ্ভূত পরিস্থিতির কারণে আন্তর্জাতিক রুট সিঙ্গাপুর ও কুয়ালালামপুরে ৩১ আগস্ট পর্যন্ত বিমানের ফ্লাইট স্থগিত করা হলো।

পরবর্তী সময়ে কবে ফ্লাইট চালু হবে, তা যথাসময়ে জানিয়ে দেওয়া হবে বলে সেখানে বলা হয়েছে।

ঢাকায় ফের চালু হলো এয়ার অ্যারাবিয়ার ফ্লাইট

করোনা পরিস্থিতির কারণে প্রায় সাড়ে তিন মাস বন্ধ থাকার পর ঢাকায় ফের ফ্লাইট চালু করেছে সংযুক্ত আরব আমিরাতের এয়ারলাইন্স এয়ার অ্যারাবিয়া। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

সূত্র জানায়, গতকাল শুক্রবার (৩ জুলাই) দিবাগত রাত ১২টা ৪০ মিনিটে এয়ার অ্যারাবিয়ার একটি ফ্লাইট শারজাহ থেকে যাত্রী নিয়ে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। ৪০ মিনিট পর রাত ১টা ২০ মিনিটে যাত্রী নিয়ে শারজাহ বিমানবন্দরের উদ্দেশে ঢাকা ত্যাগ করে ফ্লাইটটি।

এর আগে ঢাকায় ফ্লাইট শুরু করেছে কাতার এয়ারওয়েজ ও এমিরেটস এয়ারলাইন্স। তবে ৩ জুলাই থেকে টার্কিশ এয়ারলাইন্সের ফ্লাইট শুরু করার কথা থাকলেও ২ জুলাই হঠাৎ করে ঢাকায় ফ্লাইট বন্ধ রাখার ঘোষণা দেয় তারা।

করোনা পরিস্থিতির কারণে বাংলাদেশে আন্তর্জাতিক ফ্লাইটে নিষেধাজ্ঞা ওঠার পর যে চারটি এয়ারলাইন্স ফ্লাইট পরিচালনার অনুমতি পেয়েছে, এয়ার অ্যারাবিয়া তার মধ্যে অন্যতম।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন