ঘুড়ি উড়ানো নিয়ে তর্ক! সহপাঠীর হাতে খু’ন হলো কিশোর হৃদয়

প্রকাশিত: জুন ২৯, ২০২০ / ১১:০১অপরাহ্ণ
ঘুড়ি উড়ানো নিয়ে তর্ক! সহপাঠীর হাতে খু’ন হলো কিশোর হৃদয়

বগুড়ার শিবগঞ্জে ঘুড়ি উড়াতে গিয়ে সহপাঠীর হাতে খু’ন হলো কিশোর হৃদয়। মোকামতলা ইউনিয়নের পার-আঁচলাই গ্রামের কৃষক আজাহার আলীর ছেলে কিশোর হৃদয় (১৫)।

সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে শিবগঞ্জ উপজেলার মোকামতলা ইউনিয়নের পার- আঁচলাই গ্রামের কৃষক আজাহার আলীর ছেলে কিশোর হৃদয় (১৫) ও সহপাঠীরা বোয়ালমারী ব্রিজের নিকট মাঠের ভেতরে ঘুড়ি উড়াতে থাকে।

ঘুড়ি উড়ানোর এক পর্যায়ে হৃদয় ও একই গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে পিয়াসের (১৭) মধ্যে বাকবি’ত’ন্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে পিয়াস তার হাতে থাকা ধারাল চাকু দিয়ে হৃদয়কে ছু’রি’কা’ঘা’ত করে।

এতে সে র’ক্তা’ক্ত অবস্থায় গুরুতর আহত হয়ে মাটিতে লু’টি’য়ে পড়ে। এসময় স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃ’ত্যু হয়।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) এস এম বদিউজ্জামানের সঙ্গে কথা বললে তিনি জানান, আমি বিষয়টি জানার পর ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি।

এ ঘটনায় পিয়াসের মা পিয়ারা বেগম ও জাহাঙ্গীর আলমকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মা’ম’লা দায়েরের প্রস্তুতি চলছিল।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন