অবশেষে নিজের সবজি বিক্রি নিয়ে মুখ খুললেন জাভেদ

প্রকাশিত: জুন ২৯, ২০২০ / ০৬:৩৬অপরাহ্ণ
অবশেষে নিজের সবজি বিক্রি নিয়ে মুখ খুললেন জাভেদ

বলিউড সুপারস্টার আমির খানের ‘গুলাম’ ছবির সহঅভিনেতা জাভেদ হায়দার রাস্তায় সবজি বেচছেন, এমন ভিডিও কয়েক দিন ধরে সামাজিক যোগাযোগমাধ্যমে ঘুরছে।

জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’খ্যাত অভিনেত্রী ডলি বিন্দ্রা জাভেদের টমেটো বিক্রির একটি ভিডিও টিকটকে শেয়ার করেন। লেখেন, করোনাভাইরাসের কারণে লকডাউনে কাজ হারিয়েছেন জাভেদ। এর পরই ওই ভিডিও ভাইরাল হয়।

তবে নতুন খবর বলছে, জাভেদ হায়দার অর্থ সং’কটে ভুগছেন না। আর রাস্তায় সবজিও বেচছেন না। ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের প্রতিবেদনে এ তথ্য উঠে এসেছে।

পোর্টালটিকে জাভেদ হায়দার বলেছেন, ‘আমি সবজি বিক্রেতা নই। সম্প্রতি আমি টিকটকে যোগ দিয়েছি এবং চেয়েছি, সঠিক বার্তা দিয়ে নতুন কিছু করতে। তাই ওই ধারণা মাথায় আসে।

দেশের বর্তমান পরিস্থিতি খুবই খারাপ। আত্ম’হ’ত্যা, চু’রি-ডা’কা’তি সর্বত্র। তাই ভিডিওর মাধ্যমে আমি এই বার্তা দিতে চেয়েছি—মানুষ যেন আশা না হারান এবং কঠোর পরিশ্রম করেন।’

জাভেদ আরো জানান, তিনি ডলি বিন্দ্রার ফেসবুক পেজে স্পষ্ট করে বলেছেন, তিনি সবজি বিক্রেতা নন এবং ওই ভিডিও শুধু বার্তাটি দেওয়ার জন্যই তৈরি করেছেন। কিন্তু ডলি কোনো উত্তর দেননি।

জাভেদ এও বলেন, ভবিষ্যতে তিনি যদি অর্থ সং’ক’টে পড়েন, তবে সবজি বেচতে দ্বিধা বা ল’জ্জা’বোধ করবেন না। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির অতীত উদাহরণ টেনে এ অভিনেতা বলেন, ‘যদি আমাদের দেশের প্রধানমন্ত্রী চা বেচতে পারেন, তবে আমি কেন পারব না?’

ভিডিওটি ভাইরাল হওয়ায় জাভেদ খুব খুশি। মানুষ তাঁর উদ্যোগের প্রশংসা করেছেন। জাভেদ ৪০ বছর ধরে বিনোদন অঙ্গনে কাজ করছেন। ‘বারবার’ (২০০৯) এবং টিভি সিরিজ ‘জিয়ান্নি অউর জুজু’-তে (২০১২) অভিনয় করেছেন। জাভেদ অভিনীত সর্বশেষ হিন্দি ছবি ‘লাইফ কি অ্যায়সি কি ত্যায়সি’।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন