‘বড়লোকের বেটি লো’ গানে ওয়ার্নারের নাচ (ভিডিওসহ)

প্রকাশিত: জুন ২৯, ২০২০ / ০৬:০৭অপরাহ্ণ
‘বড়লোকের বেটি লো’ গানে ওয়ার্নারের নাচ (ভিডিওসহ)

ল’ক’ডাউনের মাঝে অনলাইনে নিয়ম করে ভিডিও আপলোড করে যাচ্ছেন বি’ধ্বং’সী অজি ওপেনার ডেভিড ওয়ার্নার। কয়েক দিন আগেই টিকটকে যোগ দিয়েছেন অস্ট্রেলিয়ান সুপারস্টার ডেভিড ওয়ার্নার।

ফলোয়ার বাড়ানোর দায়িত্ব এতদিন হিন্দি গানের তালে তালে নাচতে দেখা গেছে তাকে। সঙ্গে কখনো তার স্ত্রী আবার কখনও কন্যারা নেচে যাচ্ছে। এবার তিনি নাচলেন জনপ্রিয় এক গানে।

হালে ইন্টারনেটে বেশ জনপ্রিয় হয়েছিল ‘বড় লোকের বেটি লো’ গানটি। লক্ষ লক্ষ মানুষ এই দুই লাইন দিয়ে ভিডিও বানিয়ে সোশ্যাল সাইটে দিয়েছেন। এই গানের জোয়ার পৌঁছে গেছে সূদূর অস্ট্রেলিয়ায় থাকা ওয়ার্নারের কাছেও।

ভিডিওতে দেখা যায়, প্রথমে গানটির সঙ্গে ঠোঁট মেলাচ্ছিলেন, এর পর গান হঠাৎ বন্ধ হওয়ায় ওয়ার্নারের আসল গলা বেরিয়ে আসে। এই দৃশ্য দেখে মেয়েরা হেসে কুটিকুটি।

এর আগে ইনস্টাগ্রামে টিকিটক ভিডিওটি পোস্ট করেছেন ওয়ার্নার। সেখানে তাকে পুরোদস্তুর অস্ট্রেলিয়ার হলুদ ক্রিকেট পোশাকে দেখা যাচ্ছে, শুধু গ্লাভস নেই। আর তার স্ত্রী ক্যান্ডিস ওয়ার্নারকে দেখা যাচ্ছে সার্ফ বোর্ডের ওপর সুইমস্যুট পরে বসে রয়েছেন।

ওয়ার্নার ফোনের ক্যামেরায় ভিডিওটি আয়নার সামনে দাঁড়িয়ে রেকর্ড করেছেন। ভিডিওর ব্যাকগ্রাউন্ডে চলছে মিউজিক। তার তালে তালে ওয়ার্নারকে শরীর দোলাতেও দেখা গেছে। ওয়ার্নার এসব করে তার ফলোয়ার বেশ ভালোই বাড়িয়েছেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন