বাড়ির কাছে গিয়েই জানতে পারলেন তিনি করোনা ‘পজিটিভ’

প্রকাশিত: জুন ২, ২০২০ / ১২:৪২পূর্বাহ্ণ
বাড়ির কাছে গিয়েই জানতে পারলেন তিনি করোনা ‘পজিটিভ’

গাজীপুরের কর্মস্থল থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা হয়ে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পৌঁছে যুবক জানলেন তিনি ক’রো’নায় আ’ক্রা’ন্ত। সোমবার এ ঘটনা ঘটেছে।

আখাউড়া উপজেলার কর্ণেল বাজার এলাকার আইড়ল গ্রামের এ যুবক এখন নিজ বাড়িতেই আইসোলেশনে আছেন। স্বাস্থ্য বিভাগ সূত্রে এসব তথ্য জানা গেছে।

ক’রো’না আ’ক্রা’ন্ত যুবক জানান, তিনি গাজীপুরের একটি জুতার কারখানায় কর্মকর্তা হিসেবে কর্মরত। নিজের উপসর্গ না থাকলেও কারখানার অনেকে অসুস্থ হলে তিনি ২৪ মে নমুনা পরীক্ষা করতে দেন।

ফলাফল পেতে দেরি হওয়ায় তিনি সোমবার একটি গাড়ি ভাড়া করে গ্রামের বাড়িতে রওনা হন। বাড়ির কাছাকাছি আসা মাত্র মোবাইল ফোনে জানতে পারেন তিনি ক’রো’না আক্রান্ত। এ অবস্থায় তিনি বাড়িতে না গিয়ে হাসপাতালে ছুটে যান।

সেখানে সংশ্লিষ্টদের সঙ্গে তিনি কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার আহবান জানান।

ব্রাহ্মণবাড়িয়ার আইসোলেশন সেন্টারে বর্তমানে জায়গা সংকট থাকায় যুবককে নিজ বাড়িতে থাকার পরামর্শ দেয়া হয়। ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন ওআখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বিষয়টি নিয়ে যুবকের সাথে কথা বলেন।

সূত্র জানায়, ব্রাহ্মণবাড়িয়া জেলায় ক’রো’না আ’ক্রা’ন্তের সংখ্যা ১৩২ জন। সোমবার ৩০ জনের নমুনা পরীক্ষা করা হলে সবগুলো ফলাফল নেগেটিভ আসে।

সুত্রঃ কালের কন্ঠ

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন