ওয়াকার ইউনিস পড়লেন হ্যাকারদের কবলে (ভিডিও)

প্রকাশিত: মে ২৯, ২০২০ / ১১:৩৮অপরাহ্ণ
ওয়াকার ইউনিস পড়লেন হ্যাকারদের কবলে (ভিডিও)

সামাজিক যোগাযোগমাধ্যমে খুব একটা সক্রিয় নন পাকিস্তানের কিংবদন্তি পেসার ওয়াকার ইউনিস। শুধু টুইটারে একটি ব্যক্তিগত অ্যাকাউন্ট রেখেছিলেন তিনি। কিন্তু হ্যাকাররা টুইটারেও থাকতে দিল না তাঁকে। হ্যাকারদের কবলে পড়ে শেষ পর্যন্ত সোশ্যাল মিডিয়াকে বিদায় জানিয়েছেন পাকিস্তানি কিংবদন্তি।

গতকাল বৃহস্পতিবার ওয়াকারের টুইটার প্রোফাইলের একটি স্ক্রিনশট ভা’ইরাল হয়। যেখানে দেখা যায়, ওয়াকারের আইডি থেকে পুরোনো একটি পর্নো ভিডিওতে লাইক দেওয়া। মুহূর্তের মধ্যে সেই স্ক্রিনশট ভা’ইরাল হয়ে যায়। তো’পে’র মুখে পড়ে এক ভিডিও বার্তায় ওয়াকার জানালেন, এবার সোশ্যাল মিডিয়াই ছাড়ছেন তিনি।

আজ শুক্রবার সকালে টুইটারে একটি ভিডিও পোস্ট করেন ওয়াকার। ভিডিওতে আক্ষে’প নিয়ে কিংবদন্তি এই ক্রিকেটার জানান, সোশ্যাল মিডিয়ায় আর কখনো তাঁকে দেখা যাবে না। এর আগেও তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট হ্যাক করতে চেয়েছিলেন হ্যাকাররা। সেটাও জানিয়ে দেন তিনি।

ভিডিও বার্তায় ওয়াকার বলেন, ‘খুব দুঃখের সঙ্গে জানাচ্ছি যে সকালে ঘুম থেকে উঠে দেখলাম কেউ আমার টুইটার অ্যাকাউন্ট হ্যাক করেছে। নি’ম্ন’রুচির ভিডিও লাইক করেছে আমার অ্যাকাউন্ট থেকে। এটা খুবই লজ্জা, আক্ষেপের ব্যাপার। আমার পরিবারের কাছে এটা খুব অ’স্ব’স্তিরও ব্যাপার।’

এরপর ওয়াকার বলেন, ‘আমি ভাবতাম সোশ্যাল মিডিয়া মানুষের সঙ্গে যোগাযোগের মাধ্যম। ভেবে দেখলাম যা শুরু করেছে সে তো আর থামবে না। আগেও এমন ঘটনা ঘটেছিল। তাই এবার আমি নিজেকেই সরিয়ে নিচ্ছি সোশ্যাল মিডিয়া থেকে। আমার পরিবারও তাই চায়।’

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন