আত্মহ’ত্যা করল ‘ক্রা’ইম পেট্রল’ অভিনেত্রী প্রেক্ষা

প্রকাশিত: মে ২৮, ২০২০ / ০২:০৪পূর্বাহ্ণ
আত্মহ’ত্যা করল ‘ক্রা’ইম পেট্রল’ অভিনেত্রী প্রেক্ষা

ভারতের টেলিভিশন অভিনেত্রী প্রেক্ষা মেহতা (২৫) আত্ম’হ’ত্যা করেছেন। সোমবার রাতে মধ্যপ্রদেশের ইন্দোরে নিজ বাসায় আত্ম’হ’ত্যা করেন তিনি। প্রেক্ষা জনপ্রিয় সিরিজ ‘ক্রাইম পেট্রল’-এ অভিনয়ের কারণে জনপ্রিয়তা লাভ করেন।

ভারতের সংবাদমাধ্যম এনডিটিভির অনলাইন সংস্করণ ও বলিউড বাবলের প্রতিবেদনে এ তথ্য উঠে এসেছে। পুলিশের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়, গতকাল মঙ্গলবার সকালে প্রেক্ষা মেহতার কক্ষে তাঁকে ঝুলন্ত অবস্থায় দেখে তাঁর পরিবার। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নেওয়া হয়।

বার্তা সংস্থা পিটিআই-এর খবরে জানানো হয়েছে, ল’ক’ডাউনের আগে প্রেক্ষা মুম্বাই থেকে ইন্দোরের বাড়িতে চলে যান। করো’না’ভা’ইরাস মহামা’রি’র কারণে কাজ না থাকায় তিনি বিষণ্নতায় ভুগছিলেন।

প্রেক্ষা মেহতা একটি সুই’সা’ইড নোটও রেখে গেছেন। মাত্র কয়েক দিন আগে আর্থিক সং’ক’টে পড়ে আত্ম’হ’ত্যা করেন আরেক টেলিভিশন অভিনেতা মনমিত গ্রেওয়াল।

আত্ম’হ’ত্যার মতো এমন কঠিন সিদ্ধান্তের আগে প্রেক্ষা তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে একটি বার্তা দেন। লেখেন, ‘স্বপ্ন ভাঙার মতো নিকৃষ্ট কিছু নেই।’

পিটিআইকে হিরানগর পুলিশ কর্মকর্তা রাজীব ভাদুরিয়া বলেন, ‘প্রাথমিক তদন্তে আমাদের মনে হয়েছে, তিনি বি’ষ’ণ্নতায় ভুগছিলেন। আমরা এই ঘটনার প্রকৃত তথ্য খুঁজে বের করব।’ তাঁর শবদেহের পোস্টমর্টেম করা হবে।

পত্রপত্রিকার খবর, দুই বছর আগে প্রেক্ষা মেহতা মুম্বাইয়ে যান। ল’ক’ডাউনের পর কাজ না থাকায় তিনি মনঃকষ্টে ভুগছিলেন। এরপর তিনি নিতান্ত বাধ্য হয়ে নিজের বাড়িতে চলে যান।

জনপ্রিয় ধারাবাহিক ‘ক্রা’ই’ম পেট্রল’-এর এখন পঞ্চম মৌসুম চলছে। প্রেক্ষা মেহতাকে ‘লাল ইশক’ ও ‘মেরি দুর্গা’ সিরিজেও দেখা গেছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন