সিঙ্গাপুর প্রবাসী ১৫০ পরিবারের পাশে দাঁড়ালেন

প্রকাশিত: মে ২১, ২০২০ / ০২:৫৩পূর্বাহ্ণ
সিঙ্গাপুর প্রবাসী ১৫০ পরিবারের পাশে দাঁড়ালেন

করো’না’ভা’ইরাসের কারণে কর্মহীন মানুষের পাশে দাঁড়ালেন এক সিঙ্গাপুর প্রবাসী। যারা মুখ ফুটে কারও কাছে সাহায্য চাইতে পারেন না, এমন ১৫০ পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন এই প্রবাসী। বুধবার (২০ মে) এই প্রবাসীর সহযোগীতায় ‘ইচ্ছা ফাউন্ডেশন’ রাজধানীর শেরেবাংলা নগর এলাকায় এই খাদ্যসামগ্রী বিতরণ করে।

এই প্রবাসীর নাম খোরশেদ আলম। তিনি একজন মুক্তিযোদ্ধা। ১৫০ পরিবারের মাঝে তার দেওয়া ঈদ উপহারের প্রতিটি প্যাকেটে ছিল— চাল ৫ কেজি, পোলাও চাল ১ কেজি, মশুরির ডাল ১ কেজি, আলু ৩ কেজি, পেঁয়াজ ২ কেজি, সয়াবিন তেল ১ লিটার, সেমাই ২ প্যাকেট, চিনি ১ কেজি, গুড়া দুধ ও সাবান।

ইচ্ছা ফাউন্ডেশনের অন্যতম উদ্যোক্তা মো. নুরুল ইসলাম সোহেল বলেন, ‘আমরা অনেকদিন যাবত বিভিন্ন সামাজিক ও মানবিক কাজ করছি। করো’না’ভা’ইরাসের এই দুঃসময়েও অনেকে আমাদের কাছে সহযোগিতা চায়, যাদের একটি বড় অংশ নিম্ন মধ্যবিত্ত ও মুখ ফুটে বলতে না পারা মানুষ।

তাই করোনার এই দুঃসময়ে আমরা কিছু পরিচিত মানুষের কাছে অসহায় মানুষদের সহযোগিতা করার জন্য বলি। সিঙ্গাপুর প্রবাসী খোরশেদ আলম সহায়তা করেছেন।

ক’রো’না সংকটের কালে অসহায় মানুষগুলো যেন ঈদের দিন একটু ভালো খেতে পারে, সেজন্য ঈদ উপহার হিসেবে আমরা কিছু খাদ্যসামগ্রী তাদের পৌঁছে দিয়েছি।’

সুত্রঃ বাংলা ট্রিবিউন

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন