যুবলীগ নেতা ফাটালেন কৃষি কর্মকর্তার মাথা

প্রকাশিত: মে ১৯, ২০২০ / ১০:২৯অপরাহ্ণ
যুবলীগ নেতা ফাটালেন কৃষি কর্মকর্তার মাথা

রাজশাহীর তানোরে কথা কা’টাকাটির জেরে কৃষি বিভাগের এক কর্মকতার মাথা ফাটিয়ে দিয়েছেন স্থানীয় যুবলীগ নেতা। এ বিষয়ে মা’ম’লা হয়েছে। আ’হ’ত মাহাবুব রহমান উপজেলার কামারগাঁ ইউনিয়নের মাদারীপুর ব্লকের উপ-সহকারী কৃষি কর্মকর্তা।

তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার দুপুরে এ মারপিটের ঘটনা ঘটে তানোর পৌর এলাকার আমশো মেডিকেল মোড়ে। সূত্র জানায়, মঙ্গলবার বেলা ১২টার দিকে রাজশাহী জেলা কৃষি সম্প্রসারণ কার্যালয় থেকে কাজ শেষে কৃষি কর্মকর্তা মাহাবুব ও মইনুল মোটরসাইকেলে তানোর ফিরছিলেন।

পথিমধ্যে আমশো মেডিকেল মোড়ে তারা দুর্ঘটনার শিকার হন। একটি ট্রাক্টর ধাক্কা দেয় মোটরসাইকেলে। ট্রাক্টরের চালকের সঙ্গে ক’থাকাটাকাটি হয় মাহাবুব ও মাইনুলের।

এদিকে আকস্মিক ঘটনাস্থলে উপস্থিত হন তানোর পৌরসভার ৬নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম সম্পাদক সাফিউল ইসলাম সাফি। তিনি অনুসারীদের নিয়ে প-সহকারী কৃষি কর্মকর্তা মাহাবুব ও মইনুলের উপর হামলা চালান।

এসময় মাহাবুব ইসলামের মাথা ফেটে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করেন। তার মাথায় ছয়টি সেলাই লেগেছে।

এদিকে ঘটনার পর যুবলীগ নেতা সাফিসহ তিনজনকে অ’ভি’যুক্ত করে থানায় মামলা হয়েছে। তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শনের পাশাপাশি আ’হ’তদের দেখতে হাসপাতালে যান।

তানোর থানার ওসি রাকিবুল হাসান বলেন, ‘হা’ম’লার ঘটনায় যুবলীগ নেতা সাফি, আতাউর ও শহীন মোল্লার নামে মামলা হয়েছে। তাদের গ্রে’প্তা’রের চেষ্টা চলছে।’

সুত্রঃ কালের কন্ঠ

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন