আপনাকে নিয়ে এখন গর্ব করতে পারি: কোহলিকে তামিম

প্রকাশিত: মে ১৯, ২০২০ / ০৭:০৯অপরাহ্ণ
আপনাকে নিয়ে এখন গর্ব করতে পারি: কোহলিকে তামিম

ক্রিকেট মাঠে ফিটনেস খুবই গুরুত্বপূর্ণ। তার চেয়েও গুরুত্বপূর্ণ মাসের পর মাস বছরের পর বছর একটানা ফিট থাকা। ক্রিকেট অনেক বড় বড় খেলোয়াড় উপহার দিলেও টানা ফিট থাকতে পারেন এমন খেলোয়াড় খুব কমই দেখা যায়।

হাল আমলে তেমনই একজন হলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। ফিট থাকার জন্য যিনি মাছ-মাংসসহ ভারী খাবার বর্জন করেছেন। হয়ে উঠেছেন ক্রিকেট খেলার শৌর্যের প্রতীক।

গতকাল সোমবার তামিম ইকবালের লাইভে এসেছিলেন বিশ্বের ভয়ংকরতম এই ব্যাটসম্যান। যিনি শুধু ক্রিকেটার হিসেবেই নন, ফিট ক্রিকেটার হিসেবে সবার জন্য উদাহরণ।

এই জায়গাটির জন্যই কোহলিকে নিয়ে গর্ব করেন অন্য ক্রিকেটাররা। তামিম ইকবাল যেমন এই গর্বের কথাটি প্রকাশ্যে বলেছেন। মাঠে প্রবল প্রতিদ্ব’ন্দ্বী হলেও কোহলি যেন ছাড়িয়ে গেছেন প্রতিদ্বন্দ্বিতার সীমানা।

লাইভে তামিম বলেন, ‘আমি আপনাকে একটা কথা বলতে চাই। একটা সময় ছিল যখন আমরা সত্যি কথা বলতে, বিভিন্ন খেলার বিভিন্ন তারকাদের উদাহরণ মানতাম ফিটনেস ও শৃঙ্খলার ক্ষেত্রে।

এখন আমরা গর্ব করে বলতে পারি, আমাদের ক্রিকেট সমাজেই এমন একজন আছেন, যিনি হলেন আপনি। আমাদেরকে বিনোদন দেওয়ার জন্য অনেক ধন্যবাদ।’

তামিমের প্রশংসা শুনে প্রাণখোলা হাসিতে ধন্যবাদ জানিয়ে কোহলি বলেন, ‘দ্যাটস সো সুইট অফ ইউ। আশা করি, তোমার শো দেখে সবার ভালো লাগবে।

পরিস্থিতিও আস্তে আস্তে ভালো হবে। আবার আমরা খেলব, আমাদের দেখা হবে। লোকে আবার ক্রিকেট উপভোগ করবে। তবে প্রথমে প্রার্থনা করব, পরিস্থিতির যেন দ্রুত উন্নতি হয়। অনেক ধন্যবাদ।’

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন