রাতে তামিমের ফেসবুক লাইভে যোগ দিচ্ছেন কোহলি

প্রকাশিত: মে ১৮, ২০২০ / ১০:০২পূর্বাহ্ণ
রাতে তামিমের ফেসবুক লাইভে যোগ দিচ্ছেন কোহলি

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের ফেসবুক লাইভে এবার চমক দিয়ে যোগ দিচ্ছেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। নিজের ফেসবুক পেজে বিষয়টি জানিয়েছেন টাইগার ক্যাপ্টেন।

সব কিছু ঠিক থাকলে আজ তামিমের লাইভে আসছেন সময়ের সবচেয়ে আলোচিত ক্রিকেটার বিরাট কোহলি। সময় নির্ধারণ করা হয়েছে রাত সাড়ে ১০টা। এর আগে আরেক ভারতীয় বিগ শট রোহিত শর্মাকে লাইভে নিয়ে আসেন তামিম।

যা দেশ বিদেশে বেশ আলোচিত এবং প্রসংশিত হয়। আর এবার যদি সত্যিই বিরাট কোহলি যোগ দেন তামিমের লাইভে, নিশ্চিতভবে তা হতে চলেছে দারুণ কিছু এমন মন্তব্য করেছেন ক্রীড়া সংশ্লিষ্টরা। করোনার থাবায় বন্ধ রয়েছে সব ক্রিকেট কার্যক্রম।

এর মাঝে তারকাদের নিয়ে তামিম ইকবালের লাইভ অনুষ্ঠান বেশ জনপ্রিয়তা পায়। এর আগে মুশফিক, মাহমুদুল্লাহ, মাশরাফিসহ আরো অনেকেই যোগ দেন তামিমের ফেসবুক লাইভে।

৪২ লাখে বিক্রির পরেও ব্রেসলেটটি থাকবে মাশরাফির হাতেই

করোনা মোকাবেলায় শুরু থেকেই অসহায় মানুষদের পাশে ছিলেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। অসহায়দের সহায়তার জন্য তহবিল গঠন করতে নিজের পছন্দের ব্রেসলেটটি নিলামে বিক্রি করে দিয়েছেন ম্যাশ। ৪২ লাখ টাকায় সেটি কিনেছে বাংলাদেশ লিজিং অ্যান্ড ফাইন্যান্স কোম্পানি অ্যাসোসিয়েশন (বিএলএফসিএ)। তবে ব্রেসলেটটি মাশরাফিকেই উপহার দেওয়ার ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি।

রোববার (১৬ মে) দিনগত রাত পৌনে একটায় শেষ হয় নিলামটি। ফেইসবুকে ‘Auction 4 Action’ পেইজ-এ নিলামে ব্রেসলেটটির ভিত্তিমূল্য ধরা হয় ৫ লাখ টাকা। নিলামে তুমুল আগ্রহ ও লড়াই শেষে এটি কিনে নেয় বিএলএফসিএ। এই অর্থ দিয়ে মাশরাফির ‘নড়াইল এক্সপ্রেস’ ফাউন্ডেশনের মাধ্যমে সহায়তা করা হবে করোনাভাইরাসের এই দুঃসময়ে অসহায় মানুষদের।

তবে নিলামে বিক্রি হলেও ব্রেসলেট থাকবে হাতেই। বিএলএফসিএর চেয়ারম্যান মমিন উল ইসলাম জানিয়েছেন, ব্রেসলেটটি তারা উপহার হিসেবে মাশরাফিকেই ফিরিয়ে দিতে চান। নিলামের শেষ সময় ফেসবুক লাইভে উপস্থিত ছিলেন মাশরাফি। সেখানেই বিএলএফসিএ’র চেয়ারম্যান এই ঘোষণা দেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন