এই অভিনেতা করোনায় বেকার হয়ে স্ত্রীর ওড়নায় আত্মহ’ত্যা করল

প্রকাশিত: মে ১৭, ২০২০ / ০৯:৩২অপরাহ্ণ
এই অভিনেতা করোনায় বেকার হয়ে স্ত্রীর ওড়নায় আত্মহ’ত্যা করল

মহা’মা’রী করো’না’ভা’ইরাস মো’কা’বে’লায় ভারতে প্রায় দেড় মাস ধরে চলছে ল’ক’ডাউন। এ কারণে বহু মানুষ বেকার হয়ে পড়েছেন। আয় রোজগার না থাকায় হাজার হাজার মানুষ কষ্টে দিনাতিপাত করছেন।

ক’রো’নায় অনেকেই মান’সিক দৃঢ়তা ও শারীরিক ভারসাম্য হারিয়ে ফেলছেন। ল’ক’ডাউনে ঘরবন্দি হয়ে অবসাদ থেকে ভারতের এক অভিনেতা আত্ম’হ’ত্যার পথ বেছে নিয়েছেন।

তার নাম মনমীত গ্রেওয়াল। রোজগার বন্ধ হয়ে যাওয়ায় চরম হতা’শা থেকে তিনি স্ত্রীর ওড়না গলায় পেঁ’চিয়ে আত্ম’হ’ত্যার পথ বেছে নেন।টেলিভিশনের জনপ্রিয় মুখ মনমীত ‘আদত সে মজবুর’-এ অভিনয় করেছেন। শনিবার মুম্বাইয়ে তার বাড়িতেই আত্ম’হ’ত্যা করেন তিনি।

জানা গেছে, করো’না’ভা’ইরাসের জেরে ল’ক’ডাউনের ফলে ভ’য়া’বহ অবসা’দগ্রস্ত হয়ে পড়েছিলেন তিনি। পাশাপাশি, টাকার অভাবও ছিল তার। বাড়ি ভাড়া না দিতে পারার আ’শ’ঙ্কাও তাকে গ্রাস করেছিল।

তার মা ও ভাই জানিয়েছেন, বেশ কয়েক মাস ধরেই আর্থিক অনটনে ছিলেন মনমীত। কয়েক লক্ষ টাকা ধারও করেছিলেন। কিন্তু ল’ক’ডাউন হয়ে যাওয়ার কোনো রোজগার হচ্ছিল না তার। ফলে কীভাবে টাকা ফেরত দেবেন তা নিয়ে অবসাদে ভুগছিলেন তিনি।

এই কারণেই এমন চরম পথ বেছে নিয়েছেন অভিনেতা। মনমীতের বন্ধু মনজিত সিং জানিয়েছেন, শুক্রবার সন্ধ্যা থেকেই অস্বাভাবিক আচরণ করেছিলেন অভিনেতা। স্ত্রী রান্নাঘরে কাজে ব্যস্ত থাকার সময় নিজের ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেন মনমীত।

এর পর হঠাৎ চেয়ার উলটে পড়ার শব্দ শুনে ঘরে ঢুকে তাকে গলায় ওড়নার ফাঁ’স দিয়ে সিলিং ফ্যান থেকে ঝু’লন্ত অবস্থায় দেখতে পান অভিনেতার স্ত্রী। স্বামীকে ফাঁ’স থেকে মুক্ত করার অনেক চেষ্টা করেও ব্যর্থ হয়ে চিৎকার করে সাহায্য চাইতে থাকেন মনমীতের স্ত্রী।

প্রতিবেশীরা ছুটে এলেও তার ক’রো’না সং’ক্র’মণ ঘটেছে ভেবে কেউ মনমীতকে ফাঁ’স থেকে মুক্ত করার জন্য এগিয়ে আসেননি। শেষে এক নিরাপত্তারক্ষী এসে ফাঁ’স খুলে মরদেহ উদ্ধার করেন।

হাসপাতালে নিয়ে যাওয়া হলে মনমীতকে মৃ’ত ঘোষণা করেন চিকিৎসকরা।

সূত্র : হিন্দুস্তান টাইমস।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন