সিপিএল বা ওয়েস্ট ইন্ডিজ নিয়ে কোনো বাজে মন্তব্য করিনি: গেইল

প্রকাশিত: মে ১৬, ২০২০ / ১১:৫৩অপরাহ্ণ
সিপিএল বা ওয়েস্ট ইন্ডিজ নিয়ে কোনো বাজে মন্তব্য করিনি: গেইল

ক্যারিবীয় ব্যাটিং দানব ক্রিস গেইল বলেছেন, আমি ওয়েস্ট ইন্ডিজ এবং সিপিএল টি-টোয়েন্টি টুর্নামেন্ট নিয়ে কোনো বাজে মন্তব্য করিনি।
সম্প্রতি সংবাদ মাধ্যমকে গেইল বলেন, আমি অবশ্যই সত্যবাদী হয়ে বলতে পারি যে, ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ এবং সিপিএল টুর্নামেন্ট নিয়ে কোনা বাজে মন্তব্য করিনি।

সিপিএলের ক্ষ’তি করা আমার কোনো উদ্দেশ্য কখনই ছিল না। ওয়েস্ট ইন্ডিজের হয়ে টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি মিলে ৪৬২ ম্যাচে ৪২টি সেঞ্চুরির সাহায্যে ১৯ হাজার ৩২১ রান করেন গেইল।

৪০ বছর বয়সী এ তারকা ব্যাটসম্যান বলেন, বিগত সাত বছরে সিপিএলে ভক্তদের সামনে খেলার সুযোগ আমার হয়েছে। এটি এমন একটি সুযোগ যা আমি সত্যিই প্রশংসা করি। কিন্তু দেশের ক্রিকেট বা সিপিএলের ক্ষ’তি হোক এমন কোন মন্তব্য আমি করিনি।

প্রসঙ্গত, ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) অন্যতম ফ্র্যাঞ্চাইজি জ্যামাইকা তালাওয়াসের হয়ে গত বছর খেলেছেন গেইল। আর সেই দলের সহকারী কোচ ছিলেন ওয়েস্ট ইন্ডিজের সাবেক ক্রিকেোর রামনরেশ সারওয়ান।

সম্পতি এক ভিডিও বার্তায় গেইল বলেছেন,সারওয়ান একটা সাপ। তুমি প্রচণ্ড প্রতিহিং’সাপরায়ণ। এখনও পরিণত হয়ে ওঠনি, পিঠে ছুরি মারছো। সবার চোখে তুমি শান্ত। কিন্তু আসলে তুমি শয়তান। সব খেলোয়াড়ের মুখ বন্ধ করতে চাও। গেইলের এ অ’ভি’যোগের পরিপ্রেক্ষিতে ক্যারিবিয়ান ক্রিকেটে হইচই পড়ে যায়।

সূত্র: বিবিসি

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন