করোনায় আ’ক্রান্ত ভাড়াটিয়া, নিজের ঘর আইশোলেশনের জন্য ছাড়লেন বাড়িওয়ালা

প্রকাশিত: মে ১৫, ২০২০ / ০১:৪১অপরাহ্ণ
করোনায় আ’ক্রান্ত ভাড়াটিয়া, নিজের ঘর আইশোলেশনের জন্য ছাড়লেন বাড়িওয়ালা

ভাড়াটিয়া করোনা ভাইরাসে আ’ক্রান্ত, কিন্তু বাসায় নেই আইসোলেশনে থাকার পর্যাপ্ত সুবিধা। তাই বাড়িওয়ালা নিজের বাসা ছেড়ে দিয়ে শ্বশুর বাড়িতে উঠেছেন তার জন্য। করোনাকালে মানবিকতার এমন গল্পের জন্ম দিয়েছেন রাজধানীর কলাবাগানের এক বাড়ির মালিক।

গল্পটা সেই যে বাড়ি থেকে বের করে দেয়া দম্পতির বাড়ির এক কিলোমিটারের মধ্যে, একই এলাকায়। এ দম্পতিকে বাসায় তুলতে কলাবাগান থানার যে পুলিশ সদস্যরা কাজ করেছেন, তাদেরই একজন এবার করোনা ভাইরাসে আ’ক্রান্ত।

নর্থ সার্কুলার রোডের ৫ নম্বর বাড়ি। ৪ তলায় থাকেন পুলিশের এএসআই মাসুদ রানা। করোনা পজেটিভ রিপোর্ট আসার পর হোম আইসোলেশনে। বাসায় স্ত্রী আর দুই শিশুসন্তানসহ বাস।

একটি মাত্র টয়লেট, তাই কার্যত আইসোলেশন কার্যকর করা সম্ভব নয়। এ অবস্থায় এগিয়ে আসেন বাড়িওয়ালা। নিজের পুরো বাসা মাসুদের আইসোলেশনের জন্য ছেড়ে দেন তিনি।

কলাবাগান থানা এএসআই মাসুদ রানা বলেন, বিশাল একটা টেনশনের মধ্যে পরিবার নিয়ে ছিলাম। এসময় বাড়িওয়ালা ফোন দিয়ে বললেন, আপনি দোতলায় এসে থাকেন। আমার থাকার ফ্ল্যাটটি আমি ছেড়ে দিচ্ছি। সেখানে আমাকে আইশোলেশনে থাকতে বললেন।

বাড়ির মালিক মনে করছেন, সময়টা এখন এগিয়ে আসার। বাড়িওয়ালা জাফরুল ইসলাম বলেন, যেহেতু আমার আছে, তাই সহযোগিতা করাই যায়। মানবিকতার ছোট্ট এ গল্প ছুঁয়ে গেছে স্থানীয়দের মন। তারা মনে করছে, এভাবে সম্মিলিত প্রচেষ্টায় কাটিয়ে উঠা যাবে এ দুঃসময়।

সূত্র : সময় নিউজ

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন