৬ মাসের অন্তঃসত্ত্বা ৮ম শ্রেণির স্কুলছাত্রী, গ্রে’প্তার ধ’র্ষ’ক!

প্রকাশিত: মে ১৪, ২০২০ / ০৭:২৭অপরাহ্ণ
৬ মাসের অন্তঃসত্ত্বা ৮ম শ্রেণির স্কুলছাত্রী, গ্রে’প্তার ধ’র্ষ’ক!

বরিশালের উজিরপুরে ৮ম শ্রেণির এক স্কুলছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধ’র্ষ’ণ করায় ৬ মাসের অ’ন্তঃ’সত্ত্বা হওয়ার অ’ভি’যোগ পাওয়া গেছে।

এ ঘটনায় গতকাল বুধবার ওই স্কুলছাত্রীর মা আকলিমা বেগম বাদি হয়ে ধ’র্ষ’ক আগুন বালীর (২১) বি’রু’দ্ধে উজিরপুর মডেল থানায় শিশু ও নারী নি’র্যা’ত’ন দ’ম’ন আইনে মা’ম’লা করেন।

মা’ম’লা সূত্রে জানা গেছে, উপজেলার শোলক ইউনিয়নের কচুয়া গ্রামের ইদ্রিছ বালীর ছেলে আগুন বালী কচুয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ওই ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখাতে থাকে।

৭ মাস পূর্বে ওই ছাত্রীর পিতা-মাতা বাড়িতে না থাকায় প্রথমে পানি খাওয়ার কথা বলে আগুন বালী তাদের বসত ঘরে ঢুকে তাকে জো’ড়’পূর্বক ধ’র্ষ’ণ করে। এরপর আরও একাধিকবার তাকে ধ’র্ষ’ণ করা হয়।

পরে ওই ছাত্রী বিয়ের কথা বললেই আগুন তালবাহানা করতে থাকে এবং একপর্যায়ে তার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়। এদিকে ঘটনার জানাজানি হলে স্কুলছাত্রীর মা উজিরপুর মডেল থানায় শিশু ও নারী নি’র্যা’ত’ন ‘দম’ন আইনে মা’ম’লা করেন।

পুলিশ অভি’যু’ক্ত ধ’র্ষ’ক আগুন বালীকে তার বাড়ি থেকে বুধবার গ্রে’প্তা’র করে এবং ভি’ক’টি’মকে উ’দ্ধা’র করে থানায় নিয়ে যায়। আজ বৃহস্পতিবার সকালে আসামিকে জেল হাজতে পাঠানো হয়।

উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল আহসান জানান, এ ঘটনায় মা’ম’লা’ হয়েছে। ইতিমধ্যে ধ’র্ষ’ক’কে গ্রে’প্তা’র করে বরিশাল জেল হা’জ’তে এবং ভিকটিমকে স্বীকারোক্তিমূলক জবান’ব’ন্দি রেকর্ডের জন্য আদালতে পাঠানো হয়েছে।

সুত্রঃ কালের কন্ঠ

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন