ছেলের বাসায় ইফতার করাতে যাওয়ায় স্ত্রীকে খু’ন

প্রকাশিত: মে ১৪, ২০২০ / ০৭:১৪অপরাহ্ণ
ছেলের বাসায় ইফতার করাতে যাওয়ায় স্ত্রীকে খু’ন

বাবার সঙ্গে মনো’মালিন্য ছেলের। তবু ছেলের ডাকে সাড়া দিয়ে তার বাড়িতে ইফতার করতে যান জামফুরা বেগম (৫০)। আর তাই স্বামীর হাতেই নি’র্মমভাবে খু’ন হতে হয়েছে তাকে।

বুধবার ইফতারের পর রাজশাহীর পুঠিয়া উপজেলার নলপুকুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে জামফুরার স্বামী জালাল মণ্ডল (৬০) পলাতক। তার বিরু’দ্ধে থানায় হ’ত্যা মা’ম’লা হয়েছে।

পুঠিয়া থানার ওসি রেজাউল ইসলাম বলেন, নিজের বাড়ি থেকে ১০০ গজ দূরে জামফুরার ছোট ছেলে জিল্লুর রহমানের বাড়ি। বুধবার তার বাড়িতে ইফতার করতে গিয়েছিলেন জামফুরা।

এতেই ক্ষি’প্ত হন তার স্বামী জালাল। ইফতারের সময়ই জালাল ছেলের বাড়ি থেকে স্ত্রীকে ডেকে আনেন। এরপর ছোরা দিয়ে বুকে, পিঠে, হাতে ও গলায় কো’পা’ন তিনি।

ঘটনার প্রত্যক্ষদর্শী তার ছোট ছেলের স্ত্রী। শাশুড়ির চিৎকার শুনে তিনি এগিয়ে গিয়েছিলেন। কিন্তু ততক্ষণে স্ত্রীকে কু’পি’য়ে ছো’রা হাতে দাঁড়িয়েছিলেন জালাল মণ্ডল।

পরে তিনি পা’লি’য়ে যান। এরপর জামফুরা বেগমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। কিন্তু কর্তব্যরত চিকিৎসক তাকে মৃ’ত ঘোষণা করেন। ওসি জানান, এ ঘটনায় রাতেই নি’হ’ত জামফুরার বড় ছেলে লালু মণ্ডল বাদী হয়ে বাবার বি’রু’দ্ধে হ’ত্যা মা’ম’লা করেছেন। আ’সা’মিকে গ্রে’ফ’তারের চেষ্টা চলছে।

সুত্রঃ যুগান্তর

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন