লা’শসহ মাকে ‘করোনা’ সন্দেহে নামিয়ে দিয়েছে বাসচালক-যাত্রীরা

প্রকাশিত: মে ১২, ২০২০ / ০৭:২১অপরাহ্ণ
লা’শসহ মাকে ‘করোনা’ সন্দেহে নামিয়ে দিয়েছে বাসচালক-যাত্রীরা

জয়পুরহাটে রাজধানী ঢাকা থেকে ছেড়ে আসা একটি বাস থেকে করোনা সন্দেহে মৃত এক ব্যক্তির ম’র’দে’হসহ তাঁর মাকে নামিয়ে দেওয়া হয়েছে। আজ মঙ্গলবার ভোরে জেলার জয়পুরহাট-বগুড়া সড়কের হিচমি এলাকায় বাস থেকে এই ম’র’দে’হ নামিয়ে দেওয়া হয়।

মৃত মিজানুর রহমান নওগাঁ জেলার ধামরইরহাট উপজেলার বাসিন্দা। মৃ’ত ব্যক্তির শরীরে করোনার কোনো উপসর্গ ছিল না। খবর পেয়ে জয়পুরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মিল্টন চন্দ্র রায়সহ স্বাস্থ্য বিভাগের কর্মীরা সেখানে যান।

তাঁরা মৃ’ত ব্যক্তির মায়ের সঙ্গে কথা বলে নিশ্চিত হওয়ার পর নমুনা সংগ্রহ করে ম’র’দে’হ পরিবারের কাছে হস্তান্তর করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মিল্টন চন্দ্র রায় সাংবাদিকদের বলেন, ‘মৃ’ত ব্যক্তি গার্মেন্টে শ্রমিকের কাজ করা স্ত্রীর সঙ্গে দেখা করতে ঢাকায় যান।

দীর্ঘদিন ধরে অসুস্থ থাকায় গতকাল সোমবার রাতে তাঁর মা তাঁকে সঙ্গে নিয়ে ঢাকা থেকে বাসে জয়পুরহাট জেলার ওপর দিয়ে নিজ গ্রামের বাড়ি ফিরছিলেন। পথে বাসের মধ্যে তাঁর মৃ’ত্যু হয়।

এ সময় ক’রো’নায় মৃ’ত্যু হয়েছে স’ন্দে’হে ওই বাসের চালকসহ অন্য যাত্রীরা তাঁর ম’র’দে’হসহ মা সোহাগী বেগমকে বাস থেকে সড়কের পাশে নামিয়ে দেয়। দুপুরে সর্বশেষ পাওয়া খবরে জানা গেছে, ওই ব্যক্তির ম’র’দে’হ নিজ গ্রামে নিয়ে দাফনের প্রস্তুতি নিচ্ছে তাঁর পরিবার।

সুত্রঃ এনটিভি অনলাইন

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন