নারায়ণগঞ্জে করোনার উপসর্গ নিয়ে ছেলের মৃত্যু, ২ ঘণ্টা পর চলে গেলেন বাবাও

প্রকাশিত: মে ১২, ২০২০ / ০৪:২৬অপরাহ্ণ
নারায়ণগঞ্জে করোনার উপসর্গ নিয়ে ছেলের মৃত্যু, ২ ঘণ্টা পর চলে গেলেন বাবাও

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে রিমন সাউদ (২৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ খবর শুনে তার বাবা হাজী ইয়ার হোসেন (৬০) হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।

মর্মান্তিক ঘটনাটি ঘটে সিদ্ধিরগঞ্জের নাসিক ৫নং ওয়ার্ডের সরদারপাড়া এলাকায়। তবে তিনি করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন কিনা তা নিশ্চিত হওয়া যায়নি। নমুনা নেওয়া হয়েছে, এখনও রিপোর্ট পাওয়া যায়নি।

রিমনের চাচাতো ভাই মাসুম সাউদ ক্ষোভ প্রকাশ করে সাংবাদিকদের বলেন, রোববার দিবাগত রাত ৩টার দিকে অসুস্থবোধ করলে আমার চাচাতো ভাই রিমন সাউদকে ঢাকার বিভিন্ন হাসপাতলে নিয়ে যাই।

কিন্তু করোনার উপসর্গ জ্বর, কাশি ও শ্বাসকষ্ট থাকায় কোনো হাসপাতালই ভর্তি নেয়নি। পরে আমরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সোমবার ভোর ৫টার দিকে সেখানেই তার মৃত্যু হয়।

এদিকে ছেলের মৃত্যুর শোক সইতে না পেরে হার্টঅ্যাটাক করেন তার বাবা হাজী ইয়ার হোসেন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সোমবার সকাল ৭টার দিকে তিনিও সেখানে মৃত্যুর কোলে ঢলে পড়েন।

ইয়ার হোসেন সিদ্ধিরগঞ্জের সরদারপাড়া মসজিদ কমিটির সভাপতি ছিলেন। বাবা-ছেলের করুণ মৃত্যুতে সিদ্ধিরগঞ্জের সরদারপাড়া এলাকায় শোকের ছায়া নেমে আসে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন