রুবেলকে গা’লি দিয়ে ব্যাট নিয়ে তে’ড়ে গিয়েছিলেন কোহলি!

প্রকাশিত: মে ৯, ২০২০ / ০৮:১৮অপরাহ্ণ
রুবেলকে গা’লি দিয়ে ব্যাট নিয়ে তে’ড়ে গিয়েছিলেন কোহলি!

ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির সামনে অনেক বোলারই অসহায়। তবে কোহলির চোখে চোখ রেখে বল করতে বেশ পটু বাংলাদেশি পেসার রুবেল হোসেন।

এই দুজনের দ্বৈ’র’থ কারোই অজানা নয়। মাঠের ক্রিকেটে দুজনের শরীরী ভাষা অন্তত তাই বলে। গতকাল শুক্রবার তামিমের লাইভে রুবেল জানালেন, কোহলির সঙ্গে এই দ্বৈ’র’থের শুরুটা কোথায়।

রুবেলকে লাইভে তামিম প্রশ্ন করেন, ‘কোহলির সঙ্গে তোমার সব সময় কিছু না কিছু লেগে থাকে। অনেকদিন ধরেই দেখছি বিষয়টা। চোখাচোখি হয়, আউট করলে লাফালাফি, এটার কারণটা কী?’

জবাবে রুবেল বলেন, ‘আমরা একসঙ্গে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ খেলেছি। তখন থেকে ওর সঙ্গে একটু দ্ব’ন্দ্ব লেগে আছে। সে তখন অনেক বেশি স্লে’জিং করত। হয়তো জাতীয় দলে একটু কমেছে। দক্ষিণ আফ্রিকায় একটা ম্যাচ ছিল, ত্রিদেশীয় টুর্নামেন্টে।

সে প্রচ’ণ্ড স্লে’জিং করছিল, আমাদের যে ব্যাটসম্যান নামছিল তাকেই গা’লা’গা’ল করছিল। আমি ওকে আউট করার পর গা’লা’গা’ল করেছিলাম। এরপর ও ব্যাটটা উল্টো করে ধরে ছিল আমার দিকে। আমাকে একটা গা’লি দিয়েছিল।

তখন আমি ওর দিকে যাচ্ছিলাম, ও আমার দিকে তে’ড়ে আসছিল। এরপর আম্পায়ার এসে বিষয়টা সামলায়। তখন থেকেই ওর সঙ্গে আমার একটা দ্ব’ন্দ্ব। এরপর থেকে জাতীয় দলেও ওর সঙ্গে আমার দু-একবার বেধেছে। কিন্তু এর শুরুটা হয় অনূর্ধ্ব-১৯ থেকে।’

সুত্রঃ এনটিভি অনলাইন

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন