মিথিলার নাচ দেখে সৃজিত বললেন ‘মাইয়া দেহি এইডাও পারে’

প্রকাশিত: মে ৯, ২০২০ / ০৬:২৫অপরাহ্ণ
মিথিলার নাচ দেখে সৃজিত বললেন ‘মাইয়া দেহি এইডাও পারে’

গতকাল ছিল রবীন্দ্রনাথ ঠাকুরের ১৫৯তম জন্মদিন। কিন্তু এবছর একটু অন্যরকম। সারা বিশ্ব জুড়ে স’ঙ্ক’ট চলছে। ঘরব’ন্দি মানুষ। তাই পাডা়র মঞ্চে অনুষ্ঠান, প্রভাত ফেরী কিছুই হয়নি। কিন্তু তা বলে কবিগুরুর জন্মদিন পালন কি থেমে থাকতে পারে।

তাই অনলাইনকেই মাধ্যম করে সকলে বিশ্বকবিকে আজ শ্রদ্ধা জ্ঞাপন করছেন। বাংলাদেশের অভিনেত্রী তথা পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের স্ত্রী রফিয়াত রশিদ মিথিলাও সোশ্যাল মিডিয়াতেই কবিগুরুকে শ্রদ্ধা জানালেন।

মিথিলা ২৫ বৈশাখ উপলক্ষে বেছে নিয়েছেন মন মোর মেঘের সঙ্গী গানটিকে। সেই গানে নেচে তার ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন। মিথিলা ভিডিওটি আপলোড করে তার ক্যাপশনে লিখেছেন, প্রায় ১৫ বছর পরে নাচলাম!

আমার ভারত মাতা সুমিতা দেবীর শ্রীময়ী ক্লাবের রবীন্দ্র জয়ন্তীর ভার্চুয়াল অনুষ্ঠানের জন্যে। ১৫ বছর লম্বা সময়…আশা করি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন সবাই। সকলকে রবীন্দ্র জয়ন্তীর শুভেচ্ছা।

মিথিলার সেই ভিডিওটি শেয়ার করেছেন সৃজিতও। অবাক হয়ে ক্যাপশনে তিনি লিখেছেন, মাইয়া দেহি এইডাও পারে। মিথিলার ভিডিওটি মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভা’ই’রাল হয়। অভিনেত্রী গায়িকা যে এত সুন্দর নাচেনও তা দেখে মুগ্ধ তার ভক্তরা।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন