করোনাঃ চট্টগ্রামে আরো ১১ জন আ’ক্রান্ত

প্রকাশিত: মে ৯, ২০২০ / ১২:৫২পূর্বাহ্ণ
করোনাঃ চট্টগ্রামে আরো ১১ জন আ’ক্রান্ত

চট্টগ্রামে করো’না’ভা’ইরাসে (কভিড-১৯) আরো ১১ জন আ’ক্রা’ন্ত হয়েছে। শুক্রবার বিআইটিআইডিতে পরীক্ষায় এদের ক’রো’না শনাক্ত হয়। রাতে চট্টগ্রামের স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে নতুন করে ক’রো’না আ’ক্রা’ন্তের এ বিষয়টি জানানো হয়।

এ নিয়ে চট্টগ্রামে শুক্রবার পর্যন্ত ক’রো’না আ’ক্রা’ন্ত রোগী দাঁড়িয়েছে ২০৪ জনে। রাতে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, বিআইটিআইডিতে আরো ১৮৩টি নমুনা পরীক্ষা করা হয়।

এর মধ্যে চট্টগ্রামে নতুন করে ১১ জনের করো’না’ভা’ইরাস শনাক্ত হয়েছে। এছাড়া দুজন লক্ষ্মীপুর জেলার বাসিন্দা। আর চট্টগ্রামে একজনের দ্বিতীয় দফা পরীক্ষায় করো’না’ভা’ইরাস পজিটিভ পাওয়া গেছে।

নতুন করে আ’ক্রা’ন্তদের মধ্যে জেলার পটিয়া ও সাতকানিয়া উপজেলায় দুজন। নগরের হালিশহর এলাকায় দুজন এবং ইপিজেড, কদমতলী, অক্সিজেন, পাহাড়তলী, দেওয়ানহাট এলাকায় একজন করে। এছাড়া চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ও বেসরকারি পার্ক ভিউ হাসপাতালে দুজন রোগী চিকিৎসাধীন রয়েছে।

উল্লেখ্য, চট্টগ্রামের বিআইটিআইডি ও সিভাসুর ল্যাবে পরীক্ষায় এ পর্যন্ত চট্টগ্রাম মহানগর ও বিভিন্ন উপজেলার মোট ২০৪ জনের শরীরে করো’না’ভা’ইরাস সং’ক্র’মণ শনাক্ত হয়েছে।

সুত্রঃ কালের কন্ঠ

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন