কা’লো’বাজারে বিক্রি টিসিবির তেল, আ’টক ছাত্রলীগ নেতা!

প্রকাশিত: মে ৮, ২০২০ / ১০:২০অপরাহ্ণ
কা’লো’বাজারে বিক্রি টিসিবির তেল, আ’টক ছাত্রলীগ নেতা!

রাজধানীতে টিসিবির তেল কা’লো’বা’জারে বিক্রির অ’ভি’যো’গে মোহাম্মদপুর থানা ছাত্রলীগের সাবেক সভাপতি আইনুল ইসলামকে আ’ট’ক করেছে র‍্যাপিড অ্যা’কশান ব্যাটালিয়ন (র‍্যাব)।

আজ শুক্রবার র‍্যাব-২-এর পুলিশ সুপার (এসপি) মহিউদ্দিন ফারুকী এই তথ্য জানিয়েছেন। মহিউদ্দিন ফারুকী বলেন, ‘আমাদের কাছে তথ্য ছিল সরকারের দেওয়া টিসিবির তেল কা’লো’বাজারি করে বিক্রি করা হচ্ছে।

সেই তথ্যের ওপর ভিত্তি করে আমরা আজ মোহাম্মদপুরে অ’ভি’যান চালাই। একটি স্থান থেকে ১২০ লিটার তেল জ’ব্দ করি। এই তেল আইনুল ইসলাম বিক্রি করেছিলেন বলে আমরা জানতে পারি।’

মহিউদ্দিন ফারুকী আরো বলেন, ‘মোহাম্মদপুর বিজি ম’হল্লা এলাকা থেকে আজ বিকেলে আইনুল ইসলামকে আ’ট’ক করা হয়। আ’ট’ক করার পর আইনুল ইসলাম জানিয়েছেন, সাধারণ মানুষের নাম দেখিয়ে তিনি ওই ১২০ লিটার তেল বিক্রি করেছেন।

যেটি কোনো সঠিক পন্থা নয়।’ মহিউদ্দিন ফারুকী বলেন, ‘আইনুল টিসিবির ডিলার বলে আমাদেরকে জানিয়েছেন। আমরা তাকে জিজ্ঞাসাবাদ করছি। এই জা’লি’য়া’তির সঙ্গে আর কেউ জ’ড়ি’ত আছে কি না কিংবা তিনি কতদিন ধরে এই কাজ করছেন তা আমরা জানার চেষ্টা করছি।

এই ক’রো’নাকালে সরকারের দেওয়া সাধারণ মানুষের হক মেরে তারা বিক্রি করে দেন। তার বি’রু’দ্ধে সংশ্লিষ্ট থানায় মা’ম’লা দায়ের করা হবে।’ আইনুল ইসলামের ব্যাপারে জানতে চাইলে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি মো. ইব্রাহীম বলেন, ‘আইনুল ইসলাম গত কমিটিতে ছিল, বর্তমানে তার সঙ্গে ছাত্রলীগের কোনো সম্পর্ক নেই।’

তবে মোহাম্মদপুর থানা এলাকার ক্ষমতাসীন দলের লোকজন জানিয়েছেন, আইনুল সাবেক কমিশনার রাজিবের অনুসারী এবং বর্তমানে যুবলীগের কর্মী।

সুত্রঃ এনটিভি অনলাইন

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন