গৃহবধূর মৃ’ত্যু হলো বেকার স্বামীর পি’টু’নিতে

প্রকাশিত: মে ৭, ২০২০ / ০৯:০১অপরাহ্ণ
গৃহবধূর মৃ’ত্যু হলো বেকার স্বামীর পি’টু’নিতে

গাজীপুর সদর উপজেলায় পারিবারিক ক’ল’হে রাবেয়া বশরী (২০) নামে এক গৃহবধূকে পি’টি’য়ে হ’ত্যার অ’ভি’যোগ উঠেছে। ঘটনার পর থেকে প’লা’তক রাবেয়ার স্বামী আফজাল হোসেন (২২) ও শ্বশুরবাড়ির লোকজন।

ভাওয়ালগড় ইউনিয়নের নলজানী মধ্যপাড়ায় বুধবার রাতে এ হ’ত্যা’র ঘটনা ঘটে। সূত্র জানায়, ২০১৮ সালে প্রেম করে বিয়ে হয় আফজাল ও রাবেয়ার। তাদের বাড়ি নলজানি এলাকাতেই।

বিয়ের পর থেকেই বেকার স্বামী আফজাল নানা অ’জু’হাতে রাবেয়াকে নি’র্যা’তন করছিলেন বলে অভি’যো’গ রয়েছে। বুধবার রাতে ক’ল’হের এক পর্যায়ে রাবেয়াকে মা’র’পিট করা হয়। তাতে হাসপাতালে মৃ’ত্যু হয় গৃহবধূর।

রাবেয়ার মা নিলুফা বেগম বলেন, ‘রাত ১১টার দিকে আফজালের বাবা মোবাইল ফোনে জানিয়েছিলেন ঝ’গ’ড়া ও রাবেয়ার অ’সুস্থ হয়ে পড়ার কথা। রাতেই রাবেয়াকে উ’দ্ধা’র করে স্থানীয় একটি ক্লিনিকে নেয়া হয়।

অবস্থার উন্নতি না হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃ’ত ঘোষণা করেন। জয়দেবপুর থানার ওসি মো. জাবেদুল ইসলাম বলেন, ‘পারিবারিক ক’ল’হে স্বামী তার স্ত্রীকে মা’র’ধর করেছে বলে জেনেছি।

মাথায় আ’ঘা’তের কারণেই স্ত্রীর মৃ’ত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এ বিষয়ে মা’ম’লা হয়েছে। লা’শের ময়’না’ত’দন্তের ব্যবস্থা করা হয়েছে। ঘটনার পর থেকে আফজাল ও তার পরিবার সদস্যরা প’লা’তক।’

সুত্রঃ কালের কন্ঠ

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন