নেত্রকোনায় ইউপি মেম্বারের বাড়ি ও গাড়ি ভা’ঙ’চুর

প্রকাশিত: মে ৭, ২০২০ / ০৬:২৮অপরাহ্ণ
নেত্রকোনায় ইউপি মেম্বারের বাড়ি ও গাড়ি ভা’ঙ’চুর

নেত্রকোনার দু’র্গাপুরে শালুয়াকান্দা গ্রামে ইউপি মেম্বারের বাড়িতে অ’ত’র্কি’ত হা’ম’লা ও তার ব্যবহৃত মোটরসাইকেল ভা’ঙ’চু’রের অ’ভি’যোগ উঠেছে।

গতকাল বুধবার দুপুরে ওই ইউপি সদস্যের বসত বাড়িতে এ হা’ম’লা’র ঘটনা ঘটে। এ হা’ম’লার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ভা’ঙ’চুর মোটরসাইকেলটি উ’দ্ধার করে থানায় নিয়ে আসে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বাকলজোড়া ইউনিয়নের শালুয়াকান্দা গ্রামের ইউপি মেম্বার রমজান আলীর বাড়িতে পূর্ব বি’রো’ধি’তার জে’র ধরে দেশীয় অ’স্ত্রে সজ্জিত হয়ে একই গ্রামের লাল মিয়া ওরফে লালু মস্তান (৫০), ফারুক (৩২), রতন (৩৫),

শফিকুল ইসলাম (৩৪),লিটন (২৯), রনু মিয়াসহ আরো ১০-১২ জনের একদল দু’র্বৃ’ত্ত মিলে বুধবার দুপুর ১২টার দিকে এ হা’ম’লা চালায়। ওই হা’ম’লা’য় ইউপি মেম্বারের বসত ঘরটি কু’পি’য়ে চৌ’চির করে ফেলে এবং তার ব্যক্তিগত মোটরসাইকেলটি কু’পি’য়ে ধ্বং’স করে।

হা’ম’লা শেষে মেম্বার রমজান আলীকে প্রকাশ্যে প্রাণনাশের হু’ম’কী দিয়ে বেড়াচ্ছে ওই মহলটি। ইউপি মেম্বার রমজান আলী জানান, আমি ওদের অ’ত্যা’চারে দীর্ঘদিন ধরে বাড়িতে থাকতে পারছি না।

ঘটনার আগের দিন রাতে মা’ম’লার তদন্তে পুলিশ আসে। আর এ বিষয়ের জের ধরেই পরের দিন আমি বাড়িতে এ হা’ম’লা করেছে। স্থানীয় ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক বলেন, এখানকার মা’র’পিট, ঝ’গ’ড়া যেন নে’শা’য় পরিণত হয়ে পড়েছে। কেউ কাউকে এক চুল ছাড় দিতে না’রাজ। তবে এ বিষয়টির সার্বিক খোঁজখবর নিচ্ছি।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, ঘটনার খবর পেয়েছি। পুলিশ ঘটনাস্থল তদন্ত করেছে। এ ব্যপারে এখনো কোন লিখিত অ’ভি’যোগ পাইনি। অ’ভি’যোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

সুত্রঃ কালের কন্ঠ

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন