মা-ছেলে মিলে বাড়িতে ডেকে নিয়ে কিশোরকে পে’টাল!

প্রকাশিত: মে ৬, ২০২০ / ১১:৪০অপরাহ্ণ
মা-ছেলে মিলে বাড়িতে ডেকে নিয়ে কিশোরকে পে’টাল!

চট্টগ্রামের রাঙ্গুনিয়ার সরফভাটায় পূর্ব শ’ত্রু’তার জেরে মো. ফরহাদ (১৬) নামের এক কিশোরকে ঘরে ডেকে নিয়ে অমা’নুষিক নি’র্যা’তন করে বে’ধ’ড়ক পিঠিয়েছে রাশেদা নামের এক নারী ও তার ছেলে জুমানসহ কয়েকজন।

গুরুতর আহত ফরহাদকে রাঙ্গুনিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আ’হ’ত কিশোরের মা জান্নাতুল নাঈম বাদি হয়ে রাঙ্গুনিয়া থানায় অ’ভি’যোগ দায়ের করেছেন।

বুধবার (৬ মে) বিকেল ৫টার দিকে সরফভাটা ইউনিয়নের পূর্ব সরফভাটা এলাকার রাশেদার ঘরে ডেকে নিয়ে অমানুষিক নির্যা’ত’ন চালায় বলে অ’ভি’যোগ করেন আ’হ’ত ফরহাদের মা। ঘটনার আগে ইউনিয়নের সিকদার পাড়া এলাকা থেকে কৌশলে ফরহাদকে ডেকে নেন একই এলাকার আক্তার হোসেনের ছেলে আরিফ।

অ’ভি’যোগে জানা যায়, পূর্ব সরফভাটার মৃত দুধু মিয়ার মেয়ে রাশেদা আক্তার (৪০) এর সঙ্গে কিশোর ফরহাদের পরিবারের নানা বিষয়ে বিরোধ চলে আসছে।

বুধবার বিকেলে ফরহাদ বাজার করার জন্য স্থানীয় ক্ষেত্র বাজারে যাবার পথে সিকদার পাড়া এলাকা থেকে আরিফ ডেকে নেন রাশেদার বাড়িতে।

সেখানে রাশেদা ও তার ছেলে জুমান ও আরিফ ক্রিকেট ব্যাট, লাঠিসোটা দিয়ে অমা’নু’ষিকভাবে পি’টি’য়ে জ’খ’ম করে। এসময় ফরহাদের হাত পিট ও শরীরের বিভিন্ন অংশে মা’রা’ত্মক জ’খ’ম হয়। স্বজনরা উদ্ধার করে তাকে উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

রাঙ্গুনিয়া থানার ওসি মো. সাইফুল ইসলাম অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার সঙ্গে জড়ি’তদের বি’রু’দ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে পুলিশ তৎপর রয়েছে।

সুত্রঃ কালের কন্ঠ

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন