এবার মহাকাশে গিয়ে সিনেমার শুটিং করবেন টম ক্রুজ

প্রকাশিত: মে ৬, ২০২০ / ১০:৩৭অপরাহ্ণ
এবার মহাকাশে গিয়ে সিনেমার শুটিং করবেন টম ক্রুজ

মহাকাশে শুটিং করতে চলেছেন টম ক্রুজ। এর জন্য এলোন মাস্কের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। টম ক্রুজ এবং মাস্কের বিমান সংস্থা স্পেস এক্সের প্রতিনিধিরা এনিয়ে ন্যাশনাল অ্যারোনটিকস অ্যান্ড স্পেস অ্যাডমিনিস্ট্রেশনের (নাসা) সঙ্গে কথাবার্তাও বলেছেন।

মহাকাশে রিয়েল লোকেশনে শুট করতে চান তারা। ছবিটি একটি অ্যাকশন অ্যাডভেঞ্চারমূলক ছবি। তবে এর নাম এখনো ঠিক হয়নি। একইভাবে হলিউডের কোনো প্রযোজনা সংস্থার সঙ্গে এনিয়ে কথাও হয়নি ক্রুজ বা মাস্কের।

ফলে ছবির শুটিং কতটা মহাকাশে হবে, আদৌ ছবির বাজেট তা বহন করতে পারবে কি-না, তা এখনও ধোঁয়াশা। যদিও মাস্ক বা ক্রুজ এনিয়ে ভাবতে রাজি নন। তাদের কাছে ছবিটি রিয়ালিস্টিক দেখানোই বাঞ্ছনীয়। আর সেই কারণেই মহাকাশে শুটিং করার পরিকল্পনা করেছেন তারা।

টম ক্রুজের বয়স ছাড়িয়েছে ৫৭। কিন্তু এখনো ঝুঁকি নিয়ে অভিনয় করতে পিছপা হন না তিনি। খুব কম ক্ষেত্রেই স্ট্যানম্যানের সাহায্য নেন। ‘মিশন ইম্পসিবল’ ফ্র্যাঞ্চাইজির দুর্দান্ত স্টান্টগুলো করার জন্য মা’রা’ত্মক ঝুঁ’কি নিয়েছিলেন তিনি। তার জন্য প্রশংসিতও হয়েছিলেন।

২০১১ সালে ‘মিশন ইম্পসিবল: ঘোস্ট প্রোটোকল’-এ তার স্টান্ট ছিল দেখার মতো। ২০১৫ সালে ‘রুগ নেশন’-এ তিনি বিমান থেকে স্টান্ট করেছিলেন। ২০১৮ সালে ‘ফলআউট’র সময় আহত হয়েছিলেন তিনি।

একটি বিল্ডিংয় থেকে অন্য বিল্ডিংয়ে লাফাতে গিয়ে গোড়ালিতে চোট পান তিনি। কিন্তু তারপরও তার সাহসিকতা যে কমেনি, তার প্রমাণ মহাকাশে শুটিংয়ের সিদ্ধান্ত।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন