মিলে গেল মাশরাফির ভবিষ্যদ্বানী, তামিম ছয় মাস সেঞ্চুরি পাননি

প্রকাশিত: মে ৬, ২০২০ / ১২:৩৯পূর্বাহ্ণ
মিলে গেল মাশরাফির ভবিষ্যদ্বানী, তামিম ছয় মাস সেঞ্চুরি পাননি

রোববার লাইভে অংশ নেন জাতীয় দলের সাবেক ও বর্তমান ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ও তামিম ইকবাল। এদিন অধিনায়ক মাশরাফির একটি মজার গল্প শুনান তামিম।

তামিম বলেন, আমরা ড্রেসিংরুমে খেলোয়াড়রা মাশরাফি ভাইকে বাবা (পীর) হিসেবেও চিনি। বাবা মানে হইলো, আলহামদুলিল্লাহ্! উনি যা বলেন, তা কেমনে যেন হুবহু মিলে যায়। বিশেষ করে আমার ক্ষেত্রে একদম একশতে একশ।

তামিম আরও বলেন, আল্লাহই জানে, আমি আপনার সঙ্গে বেয়াদবি করছিলাম কিনা। আমার এখনও মনে আছে, আপনে মার্কার দিয়ে লিখে দিয়েছিলেন, তুই পরবর্তী সেঞ্চুরি করবি ছয় মাস পর। ঠিক ছয় মাস পাঁচদিন পরই করেছিলাম।

জাতীয় দলের তারকা ওপেনার তামিম আরও বলেন, ওই ছয় মাস আমাদের অবশ্য তেমন খেলাও ছিল না। তবে আমি ছয় মাস পরই সেঞ্চুরিটা করেছি। কিন্তু কথা হইলো, ভাই আমার সঙ্গে কেন এরকম করতে হবে! কেন এরকম করেন?

হাসতে হাসতে মাশরাফি বলেন, দেখ তামিম, জীবনে তোমার সঙ্গেই মনে হয় আমার সবচেয়ে বেশি মতপার্থক্য হয়েছে। পৃথিবীর আর কারও সঙ্গে এতটা হয়নি। প্রত্যেকটা বিষয়ে তোমার সঙ্গে আমার এটা হয়েছে।

জাতীয় দলের সাবেক সফল অধিনায়ক মাশরাফি আরও বলেন, তবে তুমি আমার ভালো বন্ধু, আমি যেটাই তোমাকে বলি, মন থেকে বলি। বাট আমি সবসময় দলের কথা ভেবেই বলেছি। আমি দলের জন্য হলেও চেয়েছি যে সবসময় তুমি রান কর। কারণ তুমি দলের সবচেয়ে সিনিয়র ওপেনার ও প্রতিষ্ঠিত ব্যাটসম্যান।

১২ নভেম্বর ২০১৪ সাল থেকে ১৭ এপ্রিল ২০১৫ পর্যন্ত এই ছয় মাস কোনো সেঞ্চুরি করতে পারেননি তামিম ইকবাল।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন