করোনা: ঢাকা’তেই প্রায় ১০০ মৃ’ত্যু

প্রকাশিত: মে ৪, ২০২০ / ০৯:২৬অপরাহ্ণ
করোনা: ঢাকা’তেই প্রায় ১০০ মৃ’ত্যু

ক’রো’না’ভা’ই’রাসজনিত কোভিড-১৯ রোগে আ’ক্রা’ন্ত হয়ে গত ২৪ ঘণ্টায় দেশে আরো পাঁচজনের মৃ’ত্যু হয়েছে। এ নিয়ে এ রোগে আ’ক্রা’ন্ত হয়ে ১৮২ জনের মৃ’ত্যু হলো।

এ ছাড়া নতুন করে আরো ৬৮৮ জন করোনাভাইরাসে আ’ক্রা’ন্ত হয়েছে। এ নিয়ে মোট ১০ হাজার ১৪৩ জন করোনায় আ’ক্রা’ন্ত রোগী শনাক্ত হয়েছে।

এ ছাড়া গত ২৪ ঘণ্টায় নতুন করে আরো ১৪৭ জন সুস্থ হয়েছে। এ নিয়ে মোট সুস্থের সংখ্যা দাঁড়ায় এক হাজার ২০৯ জনে। এই দিকে রাজধানী ঢাকায় করো’না’ভা’ইরাসের কারণে মৃ’ত্যুর সংখ্যা ৯৮ জনে দাঁড়িয়েছে।

আজ সোমবার সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) ওয়েবসাইট থেকে এসব তথ্য জানা গেছে।

ওয়েবসাইট থেকে জানা যায়, রাজধানী ঢাকায় ৯৮ জন, ঢাকা জেলায় তিনজন, কিশোরগঞ্জে একজন, মাদারীপুরে দুজন, নারায়ণগঞ্জে ৪০ জন, মুন্সীগঞ্জে চারজন, নরসিংদীতে একজন, টাঙ্গাইলে তিনজন ও শরীয়তপুরে একজন মৃ’ত্যু’বরণ করেছেন।

এদিকে আজ সোমবার স্বাস্থ্য অধিদপ্তর আয়োজিত নিয়মিত বুলেটিনে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা জানান, গত ২৪ ঘণ্টায় মৃ’ত্যু’বরণকারী পাঁচজনের সবাই পুরুষ।

এর মধ্যে ৬০ বছরের বয়সী তিনজন, ৫০ থেকে ৬০ বছর একজন এবং ৩১ থেকে ৪০ বছরের মধ্য একজন।এ ছাড়া পাঁচজনের মধ্যে তিনজন ঢাকার, একজন সিলেট ও একজন ময়মনসিংহের।

সুত্রঃ এনটিভি অনলাইন

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন