ক’রোনা টেস্ট করাতে এসে হঠাৎ মা’টিতে প’ড়েই মা’রা গেলেন বৃ’দ্ধ

প্রকাশিত: মে ৪, ২০২০ / ০১:০৯অপরাহ্ণ
ক’রোনা টেস্ট করাতে এসে হঠাৎ মা’টিতে প’ড়েই মা’রা গেলেন বৃ’দ্ধ

ঢাকার মোহাম্মদপুরের বাসিন্দা আবদুর রাজ্জাক। আজ রোববার ভোরে ক’রোনাভা’ইরাসেের উপসর্গ নিয়ে পরীক্ষা করাতে এসেছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ)। বৃ’দ্ধ মানুষ তাই সঙ্গী দুই ছেলে।

তবে সিরিয়াল না পেয়ে বাসায় ফেরার পথে শাহবাগ মোড়ে হঠাৎ মাটিতে পড়েই মৃ’ত্যু তার। এভাবেই ঘটনাটির বর্ণনা নিজের ফেসবুকে লিখেছেন ইনডিপেনডেন্ট টেলিভিশনের সাংবাদিক সজল মাহমুদ। ঘটনার সময় তিনি সেখানে উপস্থিত ছিলেন।

ফেসবুকে তিনি আরও লিখেছেন, বৈশাখের তপ্ত রোদ নির্লজ্জভাবে আলিঙ্গন করেছে সেই বাবার ম’রদেহ।

মা’রা যাওয়া ব্যক্তির বড় ছেলে জানান, ওই বৃ’দ্ধ স্ট্রোক করেছেন। আর ছোট ছেলে ইমনের দাবি, মাস ছয়েক ধরে ফুসফুসের জটিলতা ভুগছিলেন তার বাবা। কয়েকদিন ধরে জ্বর। তাই এসেছিলেন ক’রোনার টেস্ট করাতে।

রাস্তায় পড়ে যখন ধরফর করছেন, তখন বাবাকে বাঁচাতে ছুটে গিয়েছিলেন পাশেই থাকা বার’ডেমের জরুরি বিভাগে। সেখানে পাত্তা পাননি তিনি। লা’শ ঢাকতে একটা কাপড় চেয়েও মেলেনি। অথচ পেশাগত জীবনে রাজ্জাক ছিলেন কাপড় ব্যবসায়ী।

এই বি’ষয়ে জানতে চাইলে রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম আমাদের সময় অনলাইনকে বলেন, ‘মা’রা যাওয়া ওই বৃ’দ্ধ ক’রোনা টেস্ট করতে লাইনে দাঁড়িয়েছিলেন। হঠাৎ বুকে ব্যাথা উঠে সেখানেই মা’রা যায় তিনি।’

ওসি আরও বলেন, ‘ঘটনাস্থলে তার দুই ছেলেও উপস্থিত ছিল। পরে আমরা তার ছেলেদের সহায়তায় লা’শ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি।’

সূত্র : আমাদের সময়

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন