কোয়েলর ঘরে এই মাসেই জীবনের সবচেয়ে খুশির খবরটি আসছে

প্রকাশিত: মে ৪, ২০২০ / ০১:০২অপরাহ্ণ
কোয়েলর ঘরে এই মাসেই জীবনের সবচেয়ে খুশির খবরটি আসছে

টালিউড ফিল্ম ইন্ডাস্ট্রির কুইন বলা হয় তাকে। ক্যারিয়ারের শুরু থেকে এখন পর্যন্ত নিজের আবেদন ধরে রেখেছেন কোয়েল মল্লিক। এই অ’ভিনেত্রী মা হতে চলেছেন। চলতি মাসেই আসতে পারে সেই সুখবর।

নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে স্বামীকে সঙ্গে নিয়ে সুখবরটি নিজেই সকলকে জানিয়েছিলেন নায়িকা। ইনস্টাগ্রাম প্রোফাইলে কোয়েল লিখেছিলেন, ‘এই দিনগুলো কাটছে হালকা লাথি, ঘুষিতে ৷ নতুন জীবনের স্পন্দন এখন আমা’র ভেতরে। উলের উষ্ণতা মেখে নতুন জীবনের অংশ হতে চলেছি। আমাদের সন্তান আসছে গরমেই ভূমিষ্ঠ হবে।’

ক্যারিয়ারে জনপ্রিয়তার তুঙ্গে থাকা অবস্থায় ২০১৩ সালে প্রযোজক নিসপাল সিংকে বিয়ে করেন কোয়েল। এরপর তাকে খুব একটা বাণিজ্যিক ছবিতে দেখা যায়নি।

তবে ভিন্ন-ধারার ছবিতে কাজ করেও নিজের অবস্থান ধরে রেখেছেন। তবে এবার জীবন নতুন দিকে টার্ন। বড় পর্দায় নয়, নায়িকার বাস্তব জীবনে মা হওয়ার পালা।

হেমলক সোসাইটি খ্যাত অ’ভিনেত্রীর এই ঘোষণার পর সবাই তাকে শুভেচ্ছা জানিয়েছেন। তবে অন্তঃসত্ত্বা অবস্থায় খুব বেশই জনসমক্ষে আসেননি কোয়েল। তিনি বরাবরই খুব প্রাইভেট পার্সন।

তার ব্যক্তিগত জীবন নিয়ে খুব বেশি আলোচনা করতে ভালোবাসেন না। বিয়ের সাত বছর পর মা হতে চলেছেন তিনি। এবার প্রথমবারের জন্য বেবি বাম্প নিয়ে প্রকাশ্যে এলেন তিনি। নিজেই শেয়ার করলেন ফেসবুক ফ্যান পেজে। ক্যাপশনে লিখেছেন, শুভ সকাল।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন